Sushant Singh Rajput: মৃত্যুর দু বছর পরও সুশান্তের ভয়ে থাকতে পারছে না কেউ!

কী কারণে এখনো সুশান্তের ফ্ল্যাটে ঢুকতে ভয় পাচ্ছেন মানুষেরা ?

Sushant Singh Rajput
চিত্র: সুশান্ত সিং রাজপুত



সিনে বাংলা ডেস্ক: দেড় বছর হয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুত(Sushant Singh Rajput)-এর মৃত্যুর। তাঁর মৃত্যুর এতো বছর পার হওয়ার পরও মৃত্যুর রহস্য ফাঁস হয়নি। জানা যায়নি আদৌও কি সে আত্মহত্যা করেছেন নাকি না। তবে তাঁর ভক্তরা এখনো তাকে ভুলে নি।

Sushant Singh Rajput
চিত্র: সুশান্ত সিং রাজপুত

কী কারণে সুশান্তের ফ্ল্যাটটি এখনো ফাঁকাই রয়েছে?



তাঁর মৃত্যুর এতদিন পরও তাঁর সেই ফ্ল্যাট(flat)-টিতে কেউ থাকতে চাচ্ছে না। সেই ফ্ল্যাট(flat)-এ সুশান্ত(Sushant) মৃত্যুর আগে পর্যন্ত থাকতেন । এই ফ্ল্যাট(flat) এই তাঁর ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছিল। তবে সেখানে শুধু অভিনেতাই নয় তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী(Riya Chakrabarty)-ও থাকতেন। কিন্তু সুশান্ত(Sushant)- এর মৃত্যুর কয়েকদিন আগেই তিনি অবশ্য সেই স্থান ত্যাগ করেছিলেন। সেই ফ্ল্যাট(flat)- এ যেহেতু একটি অঘটন ঘটে গিয়েছে তাই সেই ফ্ল্যাট(flat)-টি এখন কেউ নিতে চাইছেন না।

সুশান্তের ফ্ল্যাটে থাকতে চাইছেন না কেউ



জানা গিয়েছে যে ফ্ল্যাট(flat)-টির মালিক অনেক চেষ্টা করছেন সেই ফ্ল্যাট(flat)-টি ভাড়া দেওয়ার। কিন্তু কিছুতেই সম্ভব হচ্ছে না। ফ্ল্যাট(flat)- এর মালিক অবশ্য এখন কোনো তারকাকে ভাড়া দিতে চান না। সাধারণ মানুষকেই দিতে চান। তবুও কেউ নিতে চাইছে না। আগে অনেকে ফ্ল্যাট(flat)-টিতে আসতে চাইতেন না এখন যদিও ফ্ল্যাট(flat)-টি আসছেন দেখতে তবুও তাঁরা নিতে চাইছেন না।

Leave a Comment