অপেক্ষার অবসান ঘটিয়ে জানা গেলো বৌদি ক্যান্টিনের মুক্তির তারিখ!

সিনে বাংলা ডেস্ক:খুব শীঘ্রই আসতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘বৌদি ক্যান্টিন’ ’।রবিবার সেই ছবির ফার্স্ট লুক তিনি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। আসমা খান ব্রিটিশ-ইন্ডিয়ান শেফ তিনি এখন লন্ডনে একাধিক ভারতীয় রেস্তরাঁয় মালকিন। আর সেই আসমার জীবনকাহিনী নিয়েই তৈরি এই ছবি ।

এই ছবির পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন পরমব্রত।এছাড়াও শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহম চক্রবর্তী এবং অনসূয়া মজুমদারকেও দেখা গিয়েছে এই ছবিতে।

বৌদি ক্যান্টিন-এর গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন।অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে।রান্নাবান্না করেও যে একটি মেয়ে তার নিজের পরিচয় বানাতে পারে সেই গল্পই বলবে এই ছবি।পরিচালকের কথায়, ‘আমাদের সমাজের একাংশ একটা মেয়েকে তখনই সফল বলে মনে করে যখন সে বাইরে গিয়ে কাজ করে।কিন্তু মেয়েরা যেটা পারে সেটা দিয়েও একজন পুরুষের তারা সমকক্ষ হয়ে উঠতে পারেন সেই বার্তাই দেবে এই ছবি।

পরমের ‘বৌদি ক্যান্টিন’-এর কর্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গল্পে যাঁর নাম পৌলমী। মঙ্গলবারই সিনেমার লুক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। একেবারে মধ্যবিত্ত বাঙালি ঘরের সুগৃহিনীর অবতারে ধরা দিলেন শুভশ্রী। এছাড়ও অনুসূয়াকে দেখা যাবে এখনে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে। তবে সোহমের চরিত্র ঘিরে একটা সাসপেন্স ধরে রাখার চেষ্টা করেছেন পরিচালক।

রবিবার ফার্স্ট লুক শেয়ার করে পরমব্রত লিখলেন, ‘এই পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে। আপনাদের জন্য রইল বৌদি ক্যান্টিন ছবির ফার্স্ট লুক। আপনাদের মন ভরাতে মুক্তি পাচ্ছে এবারের পুজোতে।’

Leave a Comment