Aindrila Sharma Exclusive:আসছে না ঐন্দ্রিলা – সব্যসাচীর ওয়েব সিরিজ! নেট মাধ্যমে ছড়াচ্ছে ভুয়ো খবর।

Cinebangla Exclusive

সিনেবাংলা ডেস্ক: বর্তমানে টেলিভিশন জগতে এবং নেট মাধ্যমে এক পরিচিত নাম ঐন্দ্রিলা শর্মা(Aindrila sharma) । ২২ বছর বয়সী এই অভিনেত্রী ক্যান্সার কে পর পর দুবার হারিয়ে আবার বাস্তব জীবনে ফেরত এসে এক অফুরন্ত প্রাণশক্তির দৃষ্টান্ত স্থাপন করেছে।
যার জন্য নেট মাধ্যমের খুবই প্রিয় এবং পরিচিত একটি নাম ঐন্দ্রিলা শর্মা। সকলের প্রার্থনায় থাকে এই অভিনেত্রী সব সময়।

ছবি সূত্র: Aindrila Sharma Instagram


২০২১ সালে দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হওয়ার পর আবারো তাকে জীবনের রঙ্গমঞ্চে ফেরত আসতে দেখা যায়, জি বাংলার (zee bangla) দিদি নাম্বার ওয়ান (didi no1) এ অংশগ্রহণ করার মাধ্যমে ক্যামেরার সামনে তার প্রত্যাবর্তন হয়। তারপর তাকে বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলীর(sourav ganguly) সাথে দাদাগিরিতেও (dadagiri)দেখা যায়।

ছবি সূত্র :Aindrila Sharma Instagram


কিন্তু বর্তমানে তাকে আবারও অভিনয় জগতে ফেরত আসতে দেখা যাবে তবে এই বিষয়ে কিছুদিন যাবত নেট মাধ্যমে কিছু ভুয়ো খবর ঘোরাফেরা করছে। কিছু নামজাদা খবরের সংস্থা থেকেও প্রকাশ করা হয় এই খবরটি। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে নাকি জুটি বাঁধতে দেখা যাবে তার অত্যন্ত প্রিয় বন্ধু সব্যসাচী চৌধুরী (sabyasachi Chowdhury) সাথে।

ক্লিক(klikk) নামক একটি ওটিটি (Ott)প্লাটফর্মে নাকি স্টার জলসার (star jalsa) অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক “মহাপীঠ তারাপীঠ” খ্যাত অভিনেতা সব্যসাচীর (sabyasachi)সাথে ওয়েব সিরিজে(web series) অভিনয় করতে দেখা যাবে যে ওয়েব সিরিজটির পরিচালনায় আছেন “কলকাতা হ্যারি ” (Kolkata harry) পরিচালক রাজদ্বীপ ঘোষ।


তবে এ বিষয়ে অভিনেত্রী সিনেবাংলার প্রতিনিধি কে জানায় “আমার সাথে সব্যসাচীর কোন ওয়েব সিরিজ আপাতত ক্লিক বা যে কোন ওটিটি প্ল্যাটফর্মে আসছে না, একটি কাজের কথা হয়েছিল কিন্তু সেটি এখনো অব্দি হ্যাঁ অথবা না কোনটাই করা হয়নি”।
খবরটি প্রকাশ করার আগে ক্লিক এর কর্তৃপক্ষর সাথে যোগাযোগ করা হলে তারাও একই কথা বলে। যে ঐন্দ্রিলা শর্মার সাথে তাদের আপাতত কোন প্রজেক্ট আসছে না। ভবিষ্যতে কোন কাজ তারা একসাথে করলে দর্শকরা অবশ্যই জানতে পারবে।


তবে ঐন্দ্রিলার এইভাবে বড় পর্দায় ফেরত আসার গল্পটি ভুল হলেও খুব শিগগিরই ঐন্দ্রিলা জি বাংলা সিনেমার (zee bangla cinema) সাথে তার একটি কাজ “ভোলে বাবা পার কারেগা”(Bhole baba par karega) নিয়ে আবারো ফিরতে চলেছে দর্শকদের মাঝে। তার জন্য ঐন্দ্রিলা কে অসংখ্য সুখ বাঁধ টিম সিনেবাংলার পক্ষ থেকে।

https://fb.watch/eaiPhtpMES/

1 thought on “Aindrila Sharma Exclusive:আসছে না ঐন্দ্রিলা – সব্যসাচীর ওয়েব সিরিজ! নেট মাধ্যমে ছড়াচ্ছে ভুয়ো খবর।”

Leave a Comment