Aindrila Sharma: ঐন্দ্রিলার মায়েরও হয়েছিল ক্যান্সার! শুনে নিন মা মেয়ের যুদ্ধ জয়ের গল্প

ঐন্দ্রিলার মাও ক্যান্সার জয় করেছিলেন

Aindrila Sharma and her mother Shikha Sharma
চিত্র: ঐন্দ্রিলা শর্মা ও তাঁর মা শিখা শর্মা


সিনে বাংলা ডেস্ক: গত রবিবারেই মৃত্যু হয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila শর্মা)-র। তাঁর এই অকাল প্রয়াণে তাঁর পরিবারের সদস্য থেকে দর্শকেরা সকলেই শোকাহত। অভিনেত্রীর ব্রেইন স্ট্রোক(brain stroke) হয়েছিল। এরপর একাধিকবার কার্ডিয়াক অ্যারেস্ট(cardiac arrest) হয় এবং এরপরই মৃত্যু হয় তাঁর।

Aindrila Sharma
চিত্র: ঐন্দ্রিলা শর্মা

প্রথমবার ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)- এ গিয়ে কী বলেছিলেন ঐন্দ্রিলা(Aindrila)?



কিন্তু জানেন কি তাঁর মায়েরও ক্যান্সার(cancer) হয়েছিল। কিন্তু তিনি লড়াই করে ফিরে এসেছেন। এরপর ২০১৫ সালে ঐন্দ্রিলা(Aindrila) ক্যান্সার(cancer)-এ আক্রান্ত হন। তখন তিনি অভিনয়ে আসেন নি। সেই সময়ের এক ভিডিও(video) সোশ্যাল মিডিয়া(social media)-য় ইদানিং খুব ভাইরাল(viral) হচ্ছে। ভিডিওটি হল ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)- এর। ঐন্দ্রিলা(Aindrila) সেইসময় সাধারণ মানুষের মতোই ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1) খেলতে এসেছিলেন। সেখানেই তিনি নিজের লড়াইয়ের কথা বলেছিলেন।

Aindrila Sharma and her parents
চিত্র: ঐন্দ্রিলা শর্মা ও তাঁর মা, বাবা

অভিনেত্রীর মা লাস্ট স্টেজ(last stage) ক্যান্সার(cancer) থেকেও ফিরে এসেছিলেন



এরপর তাঁর মা জানিয়েছিলেন যে তাঁর লাস্ট স্টেজ(last stage)- এ ধরা পড়ে ক্যান্সার(cancer)। ডাক্তার বলে দিয়েছিল যে বেশি সময় নেই আর। কিন্তু তিনি কখনই হার মানেন নি। এরপর তিনি ঠিক হয়ে যান। আবার যখন মেয়ের হল তখন খুব ভেঙে পরেছিলেন। কিন্তু এরপর ঐন্দ্রিলা(Aindrila) সুস্থ হয়েছিলেন। অভিনেত্রী দু-বার ক্যান্সার(cancer) জয় করেছিলেন। কিন্তু শেষের এই লড়াইটি আর জিততে পরলেন না তিনি।

Aindrila Sharma
চিত্র: ঐন্দ্রিলা শর্মা

Leave a Comment