জীবনের মঞ্চে আবারও দাদাগিরি করতে ঐন্দ্রিলা !সৌরভের(sourav) সাথে হাত ধরে নাচলো ক্যান্সারজয়ী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma) !

সিনেবাংলা ডেক্স: মনোবলের আরেক নাম যে ঐন্দ্রিলা শর্মা(aindrila sharma) সেটা আর বলার অপেক্ষা রাখে না। পরপর দুবার ক্যান্সারকে(cancer) হারিয়ে জীবনের রঙ্গমঞ্চে আবার ফেরত এসেছে এই অভিনেত্রী, ক্লাস ইলেভেনে পড়াকালীন প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হয় অভিনেত্রী (Actress)ঐন্দ্রিলা শর্মা (aindrila sharma) ।

তারপর আবার জীবনের স্বাভাবিক ছন্দে ফেরত আসে সে মারণ রোগ কে হারিয়ে। কিন্তু এই রোগের যে কোন ভরসা হয় না শুটিং জগতে ফেরত আসা সত্ত্বেও গতবছর আবারো ক্যান্সারে আক্রান্ত হয় অভিনেত্রী অনেকগুলো অপারেশন ফুসফুসের অর্ধেক কেটে বাদ দেওয়া সব কিছু কে হার মানিয়ে আবারো শুটিং ফ্লোরে ফেরত অভিনেত্রী।
কোন ধারাবাহিকের জন্য আপাতত তাকে দেখা না গেলেও শুটিং ফ্লোরে তাকে দেখা যাচ্ছে তার দর্শকদের টানে।

সম্প্রতি কিছুদিন আগে তাকে দেখা যায় দিদি নাম্বার ওয়ানে(didi no1) বর্তমানে তাকে দেখা যাবে দাদাগিরির(dadagiri) ফ্লোরে । দাদাগিরির এবার এর সিজন শেষ হতে চলেছে,তবে শেষের বেলায় সামনের 28 শে মে, শনিবার সম্প্রচারিত হবে দাদাগিরির সেই পর্ব যাতে দেখা যাবে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা কে।


বাংলার মহারাজ অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর (sourav ganguly)সাথে হাতে হাত মিলিয়ে হাসিমুখে নাচতে দেখা যাবে অভিনেত্রীকে যা দেখে বেজায় খুশি দর্শকমহল।
রিয়েল লাইফের দাদাগিরিতে তো ঐন্দ্রিলা জিতে গেছে এখন রিয়েল লাইফের দাদাগিরিতে ঐন্দ্রিলা কতটা ভালো খেলতে পারে সেটা দেখার জন্য ঐন্দ্রিলার শুভাকাঙ্খীরা তো মুখ উঁচিয়ে আছে।

Leave a Comment