Alia Bhatt: ভাট পরিবার ও কাপুর পরিবারের মধ্যে বিস্তর তফাৎ বললেন আলিয়া!

সিনে বাংলা ডেস্ক:শৈশব থেকেই মা, বাবা ও দিদির সাথেই বড় হয়ে হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁর কাছে এই তিনজনই পরিবার ছিল এতদিন। তাদের সাথেই সব গল্প – আড্ডা-হাসি-অনুভূতি ভাগ করে নিতেন তিনি। বিয়ের পরই সেই তাঁর জীবনে নতুন এক অধ্যায়ের শুরু হয়েছে । রণবীর কাপুর(Ranbir Kapoor)-কে বিয়ে করে তাঁর একান্নবর্তী পরিবারের সদস্য হয়েছেন তিনি। বিয়ের পর তাঁর জীবনে কতটা পরিবর্তন হয়েছে তাই তিনি ‘কফি উইথ করণ'(Koffee With Karan)-এ এসে জানালেন। ৭ জুলাই থেকে কফি উইথ করণ – এর নতুন সিজন শুরু হতে চলেছে।

  তিন জনের পরিবারে তাঁরা  একে ওপরের খুবই আপন ছিল। কিন্তু তাদের পরিবারটা ছোটো ছিল। সবাই সবার মতো থাকতেন। কিন্তু তাঁর শ্বশুরবাড়ি সদস্য সংখ্যা অনেক। সেখানে সকলে মিলে একসাথে বিভিন্ন উৎসব পালন করা থেকে শুরু করে এক সাথে খাওয়া দাওয়া করা সব কিছুই খুব আনন্দ করেন। সেখানে  নিয়মকানুন ও অন্য রকম।ব্যাপারটা খুব ভালো লেগেছে তাঁর। কিছুদিন আগেই  আলিয়া ভাট(Alia Bhatt) তাঁর মা হওয়ার কথা নেট মাধ্যমে জানিয়েছিলেন।

আলিয়া ভাট ও রণবীর কাপুর

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে আলিয়ার নতুন ছবি ‘ডার্লিংস’-(Darlings)-এর ট্রেইলার(trailer)।  অনেকে প্রশংসা করেছেন তাঁর এই ছবির ট্রেলার দেখে । আলিয়া(Alia)- এর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন শেফালি শাহ(Shefali Shah), বিজয় বর্মা(Vijay Verma)-র মতো আরো অনেকে। এছাড়াও রণবীর কাপুর(Ranbir Kapoor) -এর সাথে তাঁর ‘ব্রহ্মাস্ত্র'(Brahmastra) ছবিটিও আসতে চলেছে খুব শীঘ্রই। এই ছবির ও ট্রেইলার মুক্তি হয়ে
গিয়েছে। তাঁর অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় এই ছবিগুলো দেখার অপেক্ষায় আছেন।

আলিয়া ভাট

Leave a Comment