Amitabh Bacchan: এবার কেবিসি মঞ্চের এক বিশাল গোপনীয়তা ফাঁস করলেন অমিতাভ বচ্চন!



সিনে বাংলা ডেস্ক: অমিতাভ বচ্চন(Amitabh Bacchan) বলিউড(Bollywood)- এর জনপ্রিয় অভিনেতা।  এতো বছর বয়সেও তাঁর জনপ্রিয়তা কমে যায়নি । এখনো তিনি একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন তিনি। জনপ্রিয় রিয়েলিটি শো(reality show) ‘কৌন বনেগা ক্রোড়পতি'(Kaun Banega Crorepati) সঞ্চালনা করেন তিনি। 

এই শো(show)-তে অনেক মানুষ আসেন। তাঁদের সাথে সবসময়ই নানারকম আড্ডা দেন তিনি। একবার সেই শোতে একজন প্রতিযোগী অভিনেতাকে তাঁর ফ্যাশন সেন্স(ফ্যাশন sense) নিয়ে জিজ্ঞেস করেছিলেন এবং একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে অভিনেতা হারেম প্যান্ট(harem pant) পড়েছিলেন। সেই প্রতিযোগীটি ছিলেন একজন সাংবাদিক। তিনি জানিয়েছিলেন তাঁর অভিনেতার সাক্ষাৎকার নেওয়ার খুব ইচ্ছে ছিল। এরপর অভিনেতা ছবিটি সক্রান্ত একটি গল্প বলেছিলেন। তখন তিনি  হৃষিকেশ(Rishikesh)- এ শ্যুটিং করছিলেন। প্রোডাকশন টিমের কিছু মেম্বারদের তিনি সেইরকম প্যান্ট পড়েতে দেখেছিলেন। যেটি দেখে তাঁর খুব পছন্দ হয়েছিল। তারপর তিনিও কিনেন ও পড়েন। কয়েকজনকে এই ধরনের প্যান্ট পরে থাকতে দেখেছি।

অভিনেতা যোগ করেন, ‘কিছুদিন পর, প্রযোজনা টিমের ডিজাইনার আমার জন্য এটি খুঁজে বের করেছিলেন এবং আমার কাছে পাঠিয়েছিলেন। এরপর অভিনেতা আরো জানান ছবিটি  কেবিসি(KBC) সেটেরই। এখানে তিনি একটি নতুন ছবির রিহার্সালের জন্য এসেছিল। সেখানে তিনি এই প্যান্টটি পড়েছিলেন এবং সাথে শার্ট । ফিউশন হয়ে গিয়েছিল স্টাইলটা।

Leave a Comment