Ballabhpurer Roopkotha: বল্লভপুরের গল্প শোনাতে আসছেন অনির্বাণ!

সিনে বাংলা ডেস্ক: অনির্বাণ ভট্টাচার্য্য(Anirban Bhattacharya) টলি পাড়ার বিখ্যাত অভিনেতা। একের পর এক ভালো ছবি ও সিরিজ(series)- এ কাজ করেছেন তিনি। এবার তিনি নতুনরূপে আত্মপ্রকাশ করছেন। কি সেই রূপ? চলুন জেনে নি।

পরিচালকের ভূমিকায় দেখা যাবে তাকে এবার। যদিও এর আগে তিনি ‘মন্দার'(Mandar) সিরিজ(series)-টি পরিচালনা করেছিলেন। যেটি দর্শকেরা দারুণ পছন্দ করেছেন। এবার ‘বল্লভপুরের রূপকথা'(Ballabhpurer Roopkotha) নিয়ে আসছেন তিনি। ছবিটি হরর কমেডি(horror comedy) ছবি। বল্লভপুরের রাজবাড়িকে ঘিরে গল্পটি তৈরী হয়েছে। সেই বাড়িতে সদস্য বলতে মাত্র দুজন। তাদের আর্থিক অবস্থা খুব একটা ভালো নয়। তাঁরা ঋণে ডুবে আছে এবং সেই ঋণ মেটানোর জন্য তাদের কাছে সম্পত্তি নেই। এরপর কি হবে তাদের? সেটি জানতে হলে অবশ্যই দেখতে হবে ছবিটি।

এ বছর কালী পুজোতে মুক্তি পেতে চলেছে ছবিটি। ছবিটির প্রযোজনা করছেন এসভিএফ (SVF)। গতকাল এসভিযএফ(SVF)- এর পক্ষ থেকে ছবিটির প্রথম ঝলকের ভিডিও(video) প্রকাশ পেয়ে গিয়েছে। যেটি দেখে দর্শকেরা দারুণ উৎসাহিত। ছবির প্রথম ঝলক প্রকাশ পেলেও ছবিতে কে কে থাকছে সেটি জানা যায় নি। সেটি জানার জন্য আসল ট্রেইলার(trailer) এর অপেক্ষা করতে হবে।

Leave a Comment