Nusrat – Ankush: নুসরাতের প্রেম নিয়ে খিল্লি অঙ্কুশের!


সিনে বাংলা ডেস্ক: নুসরাত জাহান(Nusrat Jahan) টলিউড(Tollywood)- এর এক জনপ্রিয় অভিনেত্রী। ‘শত্রু'(Shotru) ছবির মাধ্যমে তাঁর অভিনয়ের শুরু। তিনি অনেক নায়কের সাথে জুটি বেঁধেছেন। তাদের মধ্যে অঙ্কুশ হাজরা(Ankush Hazra), জিৎ(Jeet), দেব(Dev) ও যশ(Yash) অন্যতম।

অঙ্কুশ(Ankush)- এর সাথে তিনি ‘বলো দুগ্গা মাঈকী'(Bolo Dugga Maiki) ছবিতে অভিনয় করেছিলেন। যেই ছবিটি দুর্গা পুজোকে কেন্দ্র করে তৈরী হয়েছিল।  ছবিটিতে দুজনের জুটিকে দর্শকেরা দারুণ পছন্দ করেছিল। সেই ছবির প্রমোশন(promotion)-এ তাঁরা ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)-এ গিয়েছিল। সেই শো(show)-এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী(Rachana Banerjee) নুসরাত(Nusrat)-কে জিজ্ঞেস করেছিলেন পুজোর প্রেমের ব্যাপারে। কিন্তু সে সময় তিনি বলেছিলেন তিনি পুজোতে প্রেম করতে পছন্দ করেন না। তাঁর এই বক্তব্য শুনে অঙ্কুশ(Ankush) ঠাট্টা করে তাকে নকল করেছিলেন। যেই ভিডিও(video)-টি হঠাৎই নেট মাধ্যমে ভাইরাল হচ্ছে।

এই ভিডিও(video)-টি দেখে দর্শকেরা নানান মন্তব্য করছেন। অনেকে নুসরাত(Nusrat)-কে অনেক কটাক্ষ করেছেন। কারণ নুসরাত(Nusrat) নিখিল জৈন)Nikhil Jain) নামে এক ব্যক্তিকে বিয়ে করেছিল এবং এরপরই তিনি যশ দাসগুপ্ত(Yash Dasgupta)-e র সাথে  সম্পর্কে জড়ান। এর ফলেই বিবাহ বিচ্ছেদ ঘটে যায় নুসরাত(Nusrat) ও নিখিল(Nikhil)- এর।

Leave a Comment