Anshula Kapoor: ক্যামেরার সামনে নিজের ব্রা খুললেন বনি কাপুরের কন্যা অংশুলা!

সিনে বাংলা ডেস্ক: এবার নো ব্রা হ্যাশট্যাগে(Hashtag) যুক্ত হলেন আংশুলা কাপুর (Anshula Kapoor)অর্থাৎ অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর বোন।  অনেকদিন ধরেই ট্রেন্ড(trend) – এ আছে এই হ্যাশট্যাগ (Hastag)। ক্যামেরা(camera)-র সামনেই তিনি খুলে ফেললেন নিজের অন্তর্বাস।

ছবিতে অংশুলা কাপুর

তিনি সোমবারে একটি ভিডিও (video)শেয়ার করেছেন। সেখানে লিখেছেন  দা বেস্ট পার্ট  এবাউট  কামিং হোম ফ্রম সানডে ব্রাঞ্চ(থি বেস্ট part about coming home from Sunday brunch) আর হ্যাশট্যাগ(hastag)। ভিডিও(video)-তে দেখা যাচ্ছে তিনি ফ্লোরাল টপ (floral top)পড়েছেন ও আস্তে করে তিনি তার অন্তর্বাস খুলে ফেলেন ও ক্যামেরার দিকে  ছুঁড়ে দেন।  তাঁর এই পোষ্টে প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra) থেকে অনেক মহিলারাই তাকে সমর্থন করেছেন। অনেকে বলেছেন বাড়িতে ফেরার পর অন্তর্বাস খোলার অনুভুতিই আলাদা। কিছু কিছু মানুষ আবার তাকে ট্রল(troll)-ও করেছেন। বলেছেন কেনো তিনি ক্যামেরার সামনে নিজের অন্তর্বাস খুলেছেন। এটা ঠিক হয় নি।

অংশুলা কাপুরের ইনস্টাগ্রাম ভিডিও

অংশুলা কাপুর(Anshula Kapoor) বনি কাপুর(Boni Kapoor) – এর প্রথম পক্ষের মেয়ে।  বনি কাপুর(Boni Kapoor) প্রথম বিয়ে করেন মনা সৌড়ি (Mona Shourie)- কে। তাদের দুটো সন্তান অর্জুন কাপুর (Arjun Kapoor) ও অংশুলা কাপুর(Anshula Kapoor)।দ্বিতীয় বিয়ে করেন শ্রীদেবী(শ্রীদেবী) -কে। দ্বিতীয় পক্ষের দুটো মেয়ে। তারা হলেন জাহ্নবী(Jhanvi Kapoor) ও খুশি কাপুর(Khushi Kapoor)। জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor)এখন বলিউডের একজন অভিনেত্রী।

অংশুলা কাপুর

Leave a Comment