Apu Biswas: এবার অপু বিশ্বাস-এর মুখে শোনা গেলো ‘বেলাশেষে’-এর নাম!

চিত্র: অপু বিশ্বাস

সিনেবাংলা ওয়েব ডিস্ক: বাংলাদেশ(Bangladesh) তথা po ভারতের(India) পরিচিত ও সুন্দরী অপু বিশ্বাস(Apu Biswas)-কে আজ আমরা পেলাম একটু অন‍্য মুডে। তাই আজ র‍্যাপিড ফায়ার(rapid fire)-এ তিনি ফাঁস করলেন একাধিক তথ‍্য। তারিফ করলেন বাংলা ছবি ‘বেলাশেষে’-এর। ছবিটি ওনার খুব ভালো লেগেছে জানাতে ভোলেন নি। আসুন জেনে নিই উনি ঠিক কি বলেছেন।

চিত্র: অপু বিশ্বাস

অপু বিশ্বাস-কে প্রথম প্রশ্ন করা হয়েছিল, বাংলাদেশের তিনজন প্রিয় স্টার কে কে? উত্তর এলো, সবাই ভালো তাই তিনি এভাবে বলতে পারবেন না। পরের প্রশ্ন, টলিউডে(tollywood)-এ তিনি কার সঙ্গে কাজ করতে চান? বললেন, ক‍্যারেক্টার বেসড্ (character based) যাকে ডিমান্ড(demand) করবে তিনি তার সাথেই কাজ করবেন। পরের প্রশ্ন, শর্টকাট-এ(shortcut) নার্গিস-কে(nargis)কিভাবে বর্ণনা করবেন? অপু বললেন, বুদ্ধিমান, ভালো,মিষ্টি। কোন টলিউড মুভি(movie) পচ্ছন্দ? বললেন ‘বেলাশেষে'(belasheshe)।

চিত্র: অপু বিশ্বাস

মুড ভালো রাখার জন্য অপু কি করেন? নিজের পুচকের সাথে সময় কাটানো, শপিং(shopping) ও জোরে গান শোনা। কলকাতায় এলে কি খেতে পচ্ছন্দ করেন? বললেন, ফুচকা, স্টিটফুড (Street food) ও একটি রেস্টুরেন্টের (restaurant) পোস্তোর বড়া, আলু পোস্তো এগুলো তার অতি প্রিয়। কলকাতায় এলেই তিনি যে তিনটি জায়গা তিনি যাবেন সেগুলো হলো, নিউ মার্কেট(new market) , কোয়েস্ট(quost) এরপর অন‍্য কোথাও । কো-স্টার (co-star) পরমব্রতকে (parambrata) বললেন, শান্ত, বুদ্ধিমান ও উপকারী। গৌরব(gourab) সম্পর্কে বললেন,শান্ত। কলকাতা-কে বললেন, ফুল অব ভিনটেজ(full of vintage)। তার অভিনয় সম্পর্কে তাকে কিছু বলতে বলা হলে তিনি তা দর্শকদের ওপর ছেড়ে দেন। তার মাতৃত্ব নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, উনি গর্বিত।

চিত্র: অপু বিশ্বাস

Leave a Comment