Arijit Singh: কেন নিজের প্রথম বিয়ে ভাঙলেন অরিজিৎ! দ্বিতীয়পক্ষের সঙ্গে স্কুললাইফ থেকেই ছিল প্রেম

Cinebangla Desk:তাদের প্রেম কাহিনি ফিল্মি কাহিনি থেকে কোনো অংশে কম নয়। কোয়েল রায় (Koyel Roy)অরিজিৎ সিংহের(Arijit Singh) দ্বিতীয় স্ত্রী। তারা ছোটবেলা থেকেই একসাথে পড়তেন। সেই সূত্রেই তাদের প্রেম হয়। অরিজিৎ সিংহের বাড়ি ও কোয়েলের বাড়ি জিয়াগঞ্জে(Jiyaganjh)। স্কুলে পড়বার সময় অরিজিৎ সিংহ কোয়েলকে প্রেমের প্রস্তাব দেন। তিনি নিজের লাভ লাইফ নিয়ে কখনোই কিছু শেয়ার করেন না তিনি তাই ব্যাপারে বিশেষ কিছু তেমন জানা যায় না ।

তবে এটা জানা যায় যে তিনি প্রথম বিয়ে করেন রূপরেখা ব্যানার্জীকে(Ruprekha Banerjee) । মুম্বাইতে একটি গানের শোতে তাদের আলাপ হয় । সেই আলাপ ধীরে ধীরে পরিনত হয় প্রেমে আর এরপরই তারা বিয়ে করেন ২০১১ সালে। কিন্তু তাদের এই বিয়ে একবছর ও টিকে নি।এদিকে কোয়েলেরও বিয়ে হয়ে যায় ।

অরিজিৎ রূপরেখাকে বিয়ে করলেও ভুলতে পারেননি তার পুরোনো প্রেমিকাকে। এদিকে কোয়েলেরও বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে তাদের আবার কন্ট্যাক্ট হয়। অরিজিৎ সিংহ যখন প্রতিষ্ঠিত হন আস্তে আস্তে, তখন তিনি সিদ্ধান্ত নেন তিনি আবার বিয়ে করবেন। যেমন ভাবনা তেমন কাজ। ২০১৪ সালে তিনি তারাপীঠ মন্দিরে চুপিসারে আবার বিয়ে করলেন কোয়েলকে। সেই বিয়ের খবর তিনি মিডিয়াকে দেননি। খুব কম আত্মীয় স্বজনদের সমাগমে তিনি বিয়ে করেছেন । তার দ্বিতীয় স্ত্রীর আগের পক্ষের এক সন্তান রয়েছে ও পরে তাদের দুজনের দুটো সন্তান হয়েছে। একজন ছেলে আর একজন মেয়ে। এই তিন সন্তানকে নিয়েই এখন তাদের সুখের সংসার । অরিজিৎ সিংহ ভারতের অন্যতম জনপ্রিয় গায়ক তার পাশাপাশি একজনক ক্যারিং হাসব্যান্ড ও বাবাও বটে।

1 thought on “Arijit Singh: কেন নিজের প্রথম বিয়ে ভাঙলেন অরিজিৎ! দ্বিতীয়পক্ষের সঙ্গে স্কুললাইফ থেকেই ছিল প্রেম”

Leave a Comment