Arjun chakroborty: ভালো ছবির তোলার পেছনে রহস্য ভাগ করলেন অভিনেতা অর্জুন

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের (Tollywood)অন্যতম জনপ্রিয় অভিনেতা অর্জুন চক্রবর্তী(Arjun chakroborty)।গানের ওপারে(ganer opare) সিরিয়াল দিয়ে তার অভিনয় জীবনে কেরিয়ার শুরু। এর পর ধীরে ধীরে একের পর এক সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছে ‌। সম্পতি তিনি অঞ্জন দত্তের(Anjan Dutta) ওয়েব সিরিজ “(web series) মার্ডার বাই দি সি (Murder by the sea)”তে তিনি অভিনয় করেন অর্জুন(Arjun) চরিত্রে ।অভিনেতা এবার অন্য এক প্রসঙ্গে মুখ খুললেন।তিনি জানালেন ভালো ছবি তোলার পেছনে আসল( camera)ভালো ছবির রহস্য ।

চিত্র : অর্জুন চক্রবর্তী

সেই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা একটি চেয়ারে মাথার পেছনে হাত দিয়ে বসে আছেন আর সেখানে উপস্থিত একদল তরুণ তরুণী কেউ মোবাইল ক্যামেরায়(mobile camera) এবং কেউ ডিএস লারে (DS laare)তার একের পর এক ছবি তুলে যাচ্ছে।ফ্ল্যাশের ঝলকানিতে অভিনেতা ব্যতিব্যস্ত। অবশেষে অভিনেতা আর বসে থাকতে না পেরে বললেন এবার ক্যামেরা বন্ধ করুন ।বলে ক্যমেরার সামনে একটি কুশান ছুড়ে দিলেন ।

চিত্র : অর্জুন চক্রবর্তী

যদিও অভিনেতা এই সম্পূর্ন ভিডিওটি মজার ছলে করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়(social media) ।অভিনেতার গুণমুগ্ধ যে অনেক তা কিন্তু বলাই যায় ।বর্তমান জেনারেশনের কাছে অর্জুন চক্রবর্তী(Arjun chakroborty) কিন্তু ক্রাশ (crash)।

চিত্র : অর্জুন চক্রবর্তী

Leave a Comment