Alta Foring: নিজের বৌদিকে এ কি বললো অভ্র!

সিনে বাংলা ডেস্ক: বর্তমানের এক জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলতা ফড়িং'(Alta Foring)। টিআরপি লিস্ট(TRP list)- এ সেরা দশের মধ্যে সব সময়ই থাকে এই ধারাবাহিকটি।

ধারাবাহিকের কলাকুশলীরা সবসময়ই অ্যাক্টিভ(active) থাকেন সোশ্যাল মিডিয়া(social media)এ। তাঁরা সব সময়ই শেয়ার(share) করে থাকেন নিজেদের খুশির মুহুর্ত নিজেদের ভক্তদের সাথে। এবার সোশ্যাল মিডিয়া(social media)-তে একটি ভিডিও(video) ভাইরাল(viral) হচ্ছে খুব। কি সেই ভিডিও(video)-টি? কেনোই বা ভাইরাল(viral) হলো ভিডিও(video)-টি? আসুন জেনে নি।

ভিডিও(video) টিতে দেখা গিয়েছে বাবু(Babu)অর্থাৎ অর্ণব ব্যানার্জী(Arnab Banerjee) ও তাঁর বড় বৌদিকে। ভিডিওতে মিষ্টি সিং(Misty Singh) হিন্দী(hindi)-তে বলছেন আমি এতো সুন্দর কি করবো তখন তার উত্তরে অর্ণব(Arnab) বললেন আধার কার্ড(Adhar card)দেখাও। যেটি দেখে দর্শকেরা দারুণ মজা পেয়েছেন। ধারাবাহিকে এখন বাবুকে পুলিশ(police)-এ ধরে নিয়ে গিয়েছে টাকা চুরি করার জন্য। পালি(Pali) অর্থাৎ আম্রপালি(Amrapali) বাবুকে ফাঁসিয়েছেন ইচ্ছে করে। এবার পরবর্তীতে তিনি জেল(jail) থেকে ছাড়া পান কিনা সেটি দেখবার জন্য দেখতে হবে ধারাবাহিকের পরের পর্বগুলো।

Leave a Comment