Debashis& Arunima:অরুনিমার বুদ্ধিকে হাতিয়ার করে এবার আসছে দেবাশীষ।

সিনে বাংলা ওয়েব ডেস্ক: ব্যোমকেশ(bhymokesh), কিরীটি (kiriti)ফেলুদা,(feluda) মিতিন মাসির (mitin masi)পর এবার শহরে আসতে চলেছে গোয়েন্দা লেডি চ্যাটার্জি।(ledy Chatterjee) এক খুনের তদন্তে পুলিশকে সাহায্য করতেই এবার আসছেন লেডি চ্যাটার্জি।পরিচালক সাগ্নিক রায়ের(sagnik ray,) হাত ধরে বড় পর্দায় আসতে চলেছে এক থ্রিলার গোয়েন্দা কাহিনী। লেডি চ্যাটার্জি ওরফে জাগ্রসিনী চ্যাটার্জী(jagrashini Chatterjee),এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী অরুণিমা ঘোষকে। জাগ্রসিনী চ্যাটার্জী তদন্তে সাহায্য করবে কলকাতার একজন উচ্চ পদস্থ পুলিশ অফিসার অভিজিৎ কে। অভিজিৎ(Avijit) এর চরিত্রে দেখা যাবে অভিনেতা দেবাশীষ মন্ডলকে।(devashish Mondal)।

চিত্র : দেবাশীষ মন্ডল

অভিনেতা দেবাশীষ এর আগে “জনি বনি “(Jhonny Bony)ওয়েব সিরিজে(Web series) দুর্দান্ত অভিনয় করেছেন।এবার সাগ্নিক রায়ের পরিচালনায় তাকে দেখা যাবে এক দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে অভিনেতা দেবাশীষ মন্ডলকে এই ছবিতে দেখা যাবে । অভিনেতা এই চরিত্রের বিষয় সম্পর্কে জানান মল্লিক বাড়ির খুনের তদন্ত করতে আসবে পুলিশ অফিসার অভিজিৎ আর এই তদন্তে তাকে সাহায্য করতে লেডি চ্যাটার্জিকে নিয়ে আসা হবে, যে এই তদন্তে সাহায্য করবে তাকে । এবং তদন্ত করতে গিয়ে পরিবারের আগেকার অনেক অতীত উঠে আসবে বলে জানান অভিনেতা । জাগ্রসিনী চ্যাটার্জির চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী অরুনিমা ঘোষ(Arunima Ghosh)।

চিত্র : দেবাশীষ মন্ডল

জাগ্রসিনী চ্যাটার্জি ওরফে লেডি চ্যাটার্জী একজন ক্ষুরধার বুদ্ধি সম্পন্ন , যে বোহেমিয়ান জীবনে অভ্যস্ত, এবং যার অতীত জীবনে এক কালো অধ্যায় আছে এমনই এক চরিত্রকে এবার পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক সাগ্নিক রায় । যার হাত ধরে বাঙালি পেতে চলেছে নতুন এক গোয়েন্দা কাহিনী। এমন এক চরিত্র করতে পেরে স্বভাবতই খুশি অভিনেত্রী অরুনিমা ঘোষ।

চিত্র : অরুণিমা ঘোষ

এছাড়াও এই ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন যেমন রাজন্যার(rajyana) চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রুপসা বসুকে,(rupsha basu) জাগ্রসেনীর বোন সৌরশেনীর ((souraseni)চরিত্রে অভিনয় করবেন অলিভিয়া সরকার।(Alivia sarkar)এছাড়াও ইন্দ্রনাথ মল্লিকের(indranath Mallick) চরিত্রে অভিনয় করবেন সৌমেন বসু(soumen basu)। ছকভাঙ্গা গল্পের বাইরে গিয়ে এবার অন্য স্বাদের চরিত্রদের নিয়ে হাজির হচ্ছেন পরিচালক সাগ্নিক রায়, এই ছবি দর্শকদের ভালো লাগবে বলেই তিনি আশাবাদী।

Leave a Comment