Mithai: উচ্ছে বাবুর সন্দেশ ছেড়ে নেট দুনিয়া ভাইরাল মিঠাই স্পেশাল মিক্স ওমলেট!

Cinebangla Desk: “মিঠাই”(Mithai) বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক। দর্শক শুধু মাত্র মিঠাই আর উচ্ছে বাবুকে(icche Babu) ভালোবাসা তা নয়, পাশাপাশি তারা দৈনন্দিন জীবনে কী করে এবং মিঠাই ধারাবাহিকে কী নতুন বিষয় আসতে চলেছে সেই দিকে ও নজর রাখে।

যখন উচ্ছেবাবু সন্দেশ(uccheBabu sandesh) মিঠাই বানিয়েছিল তখন সেটি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। এছাড়া বাংলার বাড়িতে বাড়িতে চলছে উচ্ছেবাবু মিষ্টি বানানোর চেষ্টা। এবার ভাইরাল হলো উচ্ছে বাবু মিষ্টি। এছাড়া ও এর আগে মিঠাইয়ের বানিয়েছিল নবরত্ন কোরমা , সুক্ত ডিম কারি এই ধারাবাহিকে। মিঠাই এর হাতে আরো একটি রান্না ভাইরাল হলো। ধারাবাহিকে দেখা যাচ্ছে মিঠাই তার উচ্ছে বাবুর জন্য বানিয়ে দিয়েছেন মিক্সড অমলেট। সব রকম সবজি কেটে পিঁয়াজ , রসুন ও স্পেশাল মশলা মিশিয়ে মিশ্রনটিকে ডিমের অমলেটের মধ্যে মুড়িয়ে দেওয়া হয়। রেসিপিটি বেশ পছন্দ হয়েছে উচ্ছে বাবুর। এবার মিঠাইয়ের দেখাদেখি দর্শকরা ট্রাই করল বাড়িতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবার পর থেকে সকলে মিঠাই কে এবং তার ভক্তদের বাহবা দিচ্ছে।

বাংলার মানুষ আসলে রান্না করে খেতে পছন্দ করে। যদি ধারাবাহিকে মধ্যে যদি নতুনত্ব তুলে ধরা হয় তাহলে ধারাবাহিকটি যে সুনাম অর্জন করবে ত বলা বাহুল্য।

1 thought on “Mithai: উচ্ছে বাবুর সন্দেশ ছেড়ে নেট দুনিয়া ভাইরাল মিঠাই স্পেশাল মিক্স ওমলেট!”

Leave a Comment