Tollywood: রজতাভ দত্ত, তথাগত ও দেবলীনার বিশেষ আড্ডা! সাথে ছিলেন কারা কারা?

সিনে বাংলা ডেস্ক: বাংলাতে ইউটিউবার(Youtuber)-দের ছড়াছড়ি। বিভিন্ন অভিনেত্রী অভিনেত্রীরা প্রমোশন(promotion)- এর জন্য ইউটিউবার(Youtuber)-দের সাথে কোলাব(collab) করছেন। ঠিক তেমনি এবার তথাগত মুখার্জী(Tathagata Mukherjee), রজতাভ দত্ত(Rajatav Dutta)ও দেবলীনা(Debolina) তাদের পরবর্তী ছবির প্রমোশনের জন্য কোথায় গেলেন ? আসুন জেনে নি।

নিজের ছবিতে বরাবরই কল্পনার একটি জগৎ রাখেন পরিচালত তথাগত মুখার্জি(Tathagata Mukherjee)। এর আগেও তিনি ‘বুনো'(Buno) বা ‘ইউনিকর্ন'(Unicorn)- ছবি পরিচালনা করেছেন আর সেখানেও একটি কল্পনার জগৎ ছিল। তাঁর পরবর্তী ছবি ‘ভটভটি'(Bhatbhati)-তে জেটিও কল্পনার আদলে তৈরী করেছেন তিনি।

তথাগত জানিয়েছেন “ছবিটা কিছুটা ফ্যান্টাসি(fantasy), কিছুটা রিয়্যালিটি(reality)। এই ছবিতে রূপকথার পাশাপাশি রিয়্যালিটিও(reality) রয়েছে। ছবির শেষে গিয়ে দুটো কোথাও মিশে যায়।” এই ছবিতে রয়েছে ঋষভ বসু(Risabh Basu), বিবৃতি চ্যাটার্জী(Bibriti Chatterjee), রজতাভ দত্ত(Rajatav Dutta), দেবলীনা(Debolina) ও আরো অনেকে। এই ছবির প্রমোশন(promotion)- এর জন্যে তাঁরা গিয়েছিল জিরোওয়াটস ফিল্মস(Zerowatts Films) নামক ইউটিউব চ্যানেল(Youtube Channel) । যেখানে গিয়ে তাঁরা প্রচুর আড্ডা খাওয়া দাওয়া করেন । শুধু খাওয়া দাওয়াই নয় তাঁরা তাদের শুটিং(shooting)- এর অভিজ্ঞতা ও অন্যান্য অনেক কথা শেয়ার করেন।

Leave a Comment