Bhootu, Arshiya :দর্শকের সেই চেনা ভুতু(Bhootu) আজ অচেনা আর্শিয়া (Arshia)হয়ে উঠেছে! দেখুন তো চিনতে পারেন কিনা সেই ছোট্ট ভুতুকে?

Bhootu Lifestyle / Arshia Mukherjee lifestyle

সিনে বাংলা ডেস্ক: টেলিভিশনের জনপ্রিয় ছোটো সদস্যদের মধ্যে ভুতু (Bhootu)আমাদের অনেকেটাই প্রিয় । আমাদের ভুতু এখন আর ছোটো নেই অনেক বড় হয়ে গেছে । যার কিউটেনেসে বাংলার সকল মানুষ মুগ্ধ সে এখন আর (Instagram) ছোটো নেই সপ্তম শ্রেণীতে পড়ে। তার ইনস্টাগ্রামের ছবি দেখে সেই ছোটো ভুতুকে চেনা মুশকিল । তার ঠোঁটে লিপিস্টিক , বড় চুল দেখে মনে হয় সত্যিই সময় গতিশীল।

আর্শিয়া ভুতু ধারাবাহিক থেকে জনপ্রিয়তা পেয়েছিল। ভূতুর এই জনপ্রিয়তার জন্য এর হিন্দি রিমেক ও হয়েছিল যেখানে আর্শিয়াকেই কাস্ট করা হয়েছিল। হিন্দি রিমেকের জন্য অর্শিয়া মুম্বাই পাড়ি দিয়েছিল। ভুতু(Bhootu) ছাড়া সে রানু পেলো লটারী(Ranu Pelo Lottery), কৃষ্ণ ভক্ত মীরা(Shree Krishna Bhakto Meera) ইত্যাদি ধারাবাহিকে ও অভিনয় করেছে।

এখন বর্তমানে সে কলকাতাতেই নিজের পড়াশুনাতে মন দিয়েছে। তাকে শেষ ‘কৃষ্ণ ভক্ত মীরা’তে দেখা গিয়েছে ছোটো মীরার চরিত্রে । সে অভিনয় এখন অত টাও সক্রিয় নয় কিন্তু ইনস্টাগ্রামে নতুন নতুন ছবি পোস্ট করতেই থাকে। সে তার দিদির সাথে প্রচুর রিলস করে ও তা পোস্ট করে।

Reels Link: https://www.instagram.com/reel/CfJ7mtDuSAs/?igshid=YmMyMTA2M2Y=

পড়াশুনার পাশাপাশি তার রান্না করার ও শখ রয়েছে। সে নিজে নিজে রান্নাও করতে পারে। বর্তমান সে কোনো ধারাবাহিকে ফিরবে কিনা ত জানা নেই হয়তো সে পড়াশুনাতে মন দিয়েছে।

Reels Link: https://www.instagram.com/reel/CfJ7mtDuSAs/?igshid=YmMyMTA2M2Y=

2 thoughts on “Bhootu, Arshiya :দর্শকের সেই চেনা ভুতু(Bhootu) আজ অচেনা আর্শিয়া (Arshia)হয়ে উঠেছে! দেখুন তো চিনতে পারেন কিনা সেই ছোট্ট ভুতুকে?”

  1. হ্যা সেই মিষ্টি, মায়াবী মুখটা এখনো রয়েই গেছে ❤️❤️❤️❤️❤️❤️

    Reply

Leave a Comment