Bipasha Basu: এবার উন্মুক্ত বেবিবাম্প দেখিয়ে ফটোশুট বিপাশার!

সিনে বাংলা ডেস্ক: বিপাশা বসু (Bipasha Basu) বলিউড(Bollywood)- এর এক বিখ্যাত অভিনেত্রী। তিনি বলিউড(Bollywood)- এর অনেক ছবি করেছেন। হিন্দী(Hindi) ছবির পাশাপাশি কয়েকটি বাংলা ছবিতেও দেখা গিয়েছে তাকে । তিনি করণ সিংহ গ্রোভারKaran Singh Grover)-কে বিয়ে করেন ২০১৬ সালে। তিনি ও তাঁর স্বামী সোশ্যাল মিডিয়া(social media)-তে দারুন এক্টিভ(active)। সব সময়ই নানারকম ছবি ও ভিডিও(video) শেয়ার(share) করেন তাঁরা।

এবার তাঁরা সোশ্যাল মিডিয়া(social media)-তে সুখবর জানালেন।সোনম(Sonam), আলিয়া(Alia)-র পর এবার মা হতে চলেছেন বিপাশা বসু(Bipasha Basu)। বিবাহের ছয় বছর পর মা হচ্ছেন তিনি। মঙ্গলবার তিনি তাঁর ফুটোশুট(photoshoot)- এর ফটো(photo) শেয়ার (share) করেছেন। যেখানে তিনি ও তাঁর স্বামী করণ (Karan) খুব যত্নের সাথে বেবিবাম্প(baby bump) ধরে আছেন । ছবিটির মাধ্যমে স্বামী স্ত্রীর এক রসায়ন ফুটে উঠেছে।

তাঁর এই সুখবরটি শোনার পর তাঁর ফ্যান(fan)- এরা অনেক শুভেচ্ছা জানিয়েছেন। মাঝে তাঁর মা হওয়া নিয়ে অনেক গুঞ্জন উঠেছিল। এখন সেই গুঞ্জনটি সত্যি হয়েছে। এই বছরের শেষে মা হচ্ছেন তিনি। এই বছর আলিয়া ভাট(Alia Bhat), সোনম কাপুর(Sonam Kapoor)- এর মতো অনেক বলিউড(Bollywood) তারকাই মা হচ্ছেন ।

Leave a Comment