Biswanath Basu: অভিনয়ে আসার পর অনেক স্ট্রাগল করতে হয়েছে জানালেন বিশ্বনাথ বসু!

“অনেকেই আমার চেহারা নিয়ে মজা করেছিল” বিশ্বনাথ বসু

Biswanath Basu
চিত্র: বিশ্বনাথ বসু



সিনে বাংলা ডেস্ক: বিশ্বনাথ বসু(Biswanath Basu) টলিউড(Tollywood)- এর একজন বিখ্যাত অভিনেতা। বড় পর্দা থেকে ছোট পর্দা সবেতেই তিনি জমিয়ে অভিনয় করছেন তিনি। কিন্তু কীভাবে তিনি অভিনয়ে আসলেন? অনেকেই তাঁর জীবনের কাহিনী জানেন না। তিনি সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবনের কাহিনী জানিয়েছেন।

Biswanath Basu
চিত্র: বিশ্বনাথ বসু


বিশ্বনাথ বসু(Biswanath Basu)-র জানান তাঁর ছোট থেকেই ইচ্ছে ছিল অভিনয় করবার
তিনি বলেন তিনি গ্রামেই থাকতেন। তাঁর বাড়ির অনেক সদ্যসই উচ্চবিত্ত ছিলেন তাই তাঁরা শহরে থাকলেও তাদের পক্ষে সহজ ছিল না শহরে এসে থাকার।

Biswanath Basu
চিত্র: বিশ্বনাথ বসু

তিনি ছোট থেকেই অভিনয় করতে চাইতেন

তিনি সবসময় মিঠুন চক্রবর্তী(Mithun Chakrabarty)ও কুমার শানু(Kumar Sanu)-কে নিজের ইন্সপিরেশন(inspiration) মনে করতেন। তিনি থিয়েটার(theater)- এর সাথেও যুক্তি ছিলেন। তিনি এরপর আস্তে আস্তে বুঝতে পারেন যে অভিনয় শুধু স্টাইল(style) ও পোশাক আশাক দিয়ে হয়না। তার জন্য অনেক পড়াশুনো করতে হয় ।

Biswanath Basu
চিত্র: বিশ্বনাথ বসু

অনেক অবহেলার ফর আজ তিনি একজন সফল অভিনেতা



একবার তাকে এক জনপ্রিয় প্রোডিউসার(producer) ডেকেছিল কিন্তু তাকে বরাবর ঘোরান ও ডাকার পর একবারও বসতে বলেননি । তাতে তাঁর খুব কষ্ট হয়েছিল। সেই সময়টি পার হয়ে গিয়েছে আজ তিনি অনেকটাই সাফল্য পেয়েছেন। আজ তিনি প্রায় ১৫০ টির মত ছবি ও ১০০ টির মত ধারাবাহিকে অভিনয় করেছেন। শুধু অভিনয়ই নয় তিনি খুব ভালো গানও করতে পারেন। গানের জন্য দেশ বিদেশে ফাংশনও করে থাকেন তিনি। তিনি অজস্র রেজেকশন ফেস করেছেন। কিন্তু কখনো থেমে থাকেন নি। রোজ মনে করেন যে তিনি আগের থেকে আরো ভালো ও অন্যরকম অভিনয় করবেন।

Biswanath Basu
চিত্র: বিশ্বনাথ বসু

Leave a Comment