Zee Bangla : জি বাংলার এক জনপ্রিয় অভিনেত্রী বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন!

জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়লেন

সিনে বাংলা ডেস্ক: নিবেদিতা বিশ্বাস(Nibedita Basu)-কে মানে ‘বিবি চৌধুরানী'(Bibi Choudhurani)-র বিবি(Bibi)-কে তো সকলেই চেনেন।  ‘বয়েই গেলো'(Boyei Gelo) ধারাবাহিকেও ছিলেন তিনি। দীর্ঘদিন হয়েছে তাকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায় না । তিনি দারুণ জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। কিন্তু দর্শকেরা আজও ভুলে নি তাকে।

Nibedita Biswas
চিত্র: নিবেদিতা বিশ্বাস

জি বাংলার অভিনেত্রী নিবেদিতা বিশ্বাস(Nibedita Biswas) বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন



সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন। পাত্রও খুব পরিচিত একজন অভিনেতা। তিনি হলেন অভিষেক সাহা(Abhishek Saha)। ‘মৌচাক'(Mouchak) নামের একটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। ধারাবাহিকটি ২০১৩ সালের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল। তিনিও এখন অভিনয় করেন না। তিলোত্তমার এক রিসোর্ট(resort)- এ বিয়ে করলেন তাঁরা।

Nibedita Biswas and Abhishek Saha
চিত্র: নিবেদিতা বিশ্বাস ও অভিষেক সাহা

বাঙালি রীতি অনুসারে বিয়ে করলেন নিবেদিতা(Nibedita) ও অভিষেক(Abhishek)


পুরো বাঙালি নিয়ম মেনেই বিয়ে করেছেন তাঁরা। নিবেদিতা(Nibedita) লাল রঙের বেনারসি পড়েছিলেন আর অভিষেক(Abhishek) খয়েরি রঙের পাঞ্জাবি পড়েছিলেন। এরপর তাঁরা একটি রোমান্টিক গানে নেচেছেন। অনেক বছর ধরেই তাঁরা সম্পর্কে ছিলেন। তাদের এই বিয়ের খবর পেয়ে দারুণ আনন্দিত হয়েছেন দর্শকেরা। তাদের কমেন্ট বক্স(comment box)- এ সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে আবার লিখেছেন তাদেরকে টেলিভিশনের পর্দায় খুব মিস করেন। অভিনেত্রী যদিও জানিয়ে দিয়েছেন তিনি অভিনয়ে ফিরতে চান না। তিনি ব্লগ(vlog) বানান। এটি নিয়েই ব্যস্ত থাকেন তিনি। তাঁরা দুজনেই খুব ঘুরতে ভালোবাসেন। সময় পেলেই নানান জায়গায় ঘুরে বেড়ান তাঁরা। টলিপাড়ার এখন চলছে বিয়ের মরশুম। শনিবার অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায়(Sawli Chatterjee) ও অভিনেতা প্রতীক দত্ত(Pratik Dutta) বিয়ে করেছেন।

Nibedita Biswas and Abhishek Saha
চিত্র: নিবেদিতা বিশ্বাস ও অভিষেক সাহা

Leave a Comment