বলিউডে(Bollywood) লেগছে বিয়ের হুজুগ । আবারও বিয়ে হলো কোন তারকা দের?

সিনেবাংলা ডেস্ক:লেগেছে বিয়ের হিড়িক বলিউড (Bollywood) জুড়ে। রণবীর-আলিয়ার (Ranbir-Alia) বিয়ে নিয়ে বেজায় মাতামাতি, এর মাঝেই চুপিচুপি সাত পাক ঘুরে ফেলেন সঞ্চালক, অভিনেতা সাইরাস সাহুকার(Cyrus sahukar)। দীর্ঘদিনের বান্ধবী বৈশালী মালাহারার(Vaishali malahara) নতুন জীবনের শপথ নিলেন সাইরাস(Cyrus)। দীর্ঘ ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। অবশেষে গত শুক্রবার(Friday) চারহাত এক হয় দুজনের ।

দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধলেন এই জুটি। সোমবার(Monday) ইনস্টাগ্রামে(Instagram) বিয়ের ছবি শেয়ার করে বৈশালী(Vaishali) লেখেন, ‘এই সাত পাকের সঙ্গে যেন তুমি আমার বন্ধু হতে পারো, যেন আমি তোমার সেই বন্ধুত্বের যোগ্য হয়ে উঠি। যেন এই বন্ধুত্বটা আমাকে তোমার সঙ্গে একাত্ম করে দেয়…’।বিয়েতে সাবেকি লাল লেহেঙ্গায় সেজেছিলেন বৈশালী(Vaishali), সাইরাসের(Cyrus) পরনে ছিল অফ হোয়াইট শেরওয়ানি আর পেইল পিঙ্ক পাগড়ি। এই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন শ্রুতি শেঠ(Shruti Sheth), মিনি মাথুর(Mini Mathur) , পরিচালক কবীর খান(Kabir Khan), সাহিল সঙ্গা(Sahil sangha), দেবরাজ সান্যাল (Debraj sanyal) এবং অন্যান্যরা।

২০১৬ সালে(2016) প্রথম বৈশালীর (Vaishali) সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সাইরাস(Cyrus)। তিনি বলেন, ‘হ্যাঁ, বৈশালী (Vaishali) আমার প্রেমিকা। আমাদের প্রথম দেখা মুম্বইতে(Mumbai)। আমাদের গল্পটা হল বিশুদ্ধ আমিশের সঙ্গে বিশুদ্ধ নিরামিষের। হাহাহাহা!’

এমটিভির বেশ কয়েকটি অনুষ্ঠানের অংশ হওয়ার পাশাপাশি সাইরাস ওম জয় জগদীশ, রং দে বাসন্তী, আয়েশা, খুবসুরত, কড়ক এবং আরও বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন।

Leave a Comment