Bonny Sengupta: নিজের জীবন নিয়ে অকপট বনি!

সিনে বাংলা ডেস্ক: বনি সেনগুপ্ত(Bonny Sengupta) টলিউড(Tollywood)- এর পরিচিত মুখ। তাকে বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে। তিনি এখন দারুন ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি নিজের প্রোডাকশন হাউস (production house) ও খুলেছেন ।

বর্তমান তিনি এক সাক্ষাৎকারে নিজের জীবন নিয়ে অনেক কথা বললেন। প্রথমেই তাকে জিজ্ঞেস করা হল, তিনি কখন উঠেন সকালে? তিনি জানান তিনি শুট থাকলে তাড়াতাড়ি উঠে পড়েন এবং ছুটি থাকলে দেরী করেই উঠেন সাধারণত। সকালবেলা কোন খাবারটি খেতে ভালোবাসেন? তিনি জানান সকালে উঠে কিছু খেতেই পছন্দ করেন না তিনি। তিনি জানান তিনি কফি(coffee) খেতে ভালোবাসেন। বিশেষ করে হ্যাজেলনাট(hazelnut) ও ক্যারামেল কফি(caramel coffe) খেতেই বেশি ভালোবাসেন। তিনি কি কোনদিন রান্না করেছেন? তিনি বলেন লকডাউন(lockdown)- এর সময় করেছিলেন যেটি একদমই খাবার উপযুক্ত ছিল না। স্কিনক্যার(skincare) করেন কি? তিনি জানান তিনি খুব একটা যত্ন নেন না তাঁর ত্বকের। যেটুকু দরকার সেটুকুই ব্যবহার করেন।

চিট মিল কি? তিনি বিরিয়ানি (biryani) খেতে খুব ভালোবাসেন তাই চিট মিল(cheat meal) এটাই। কখনো প্রাক্তন প্রেমিকাকে মেসেজ(message) বা কল(call) করা হয়েছে? তিনি জানান এগুলো কলেজ এ থাকতে করতেন। এখন আর নয়। ভক্তদের সাথে কখনো ফ্লার্ট (flirt) করেছেন? কখনোই নয়। ইন্ডাস্ট্রি(industry)-র কোন তারকাকে ইনভাইট(invite) করতে চান নিজের বাড়িতে? তিনি জানান দেব(Dev), রাজ চক্রবর্তী(Raj Chakrabarty) ও শিবপ্রসাদ মুখার্জী(Shiboprosad Mukherjee)-কে ডাকতে চান। সব শেষে তিনি মনে করেন একজন ভালো অভিনেতা হওয়ার আগে ভালো মানুষ হওয়া দরকার।

Leave a Comment