Brahmastra:দর্শকদের নিয়ে অকোপাট মন্তব্য রণবীর-আলিয়া-র!

সিনেবাংলা ডেস্ক: টলিউড জগতের এখন শুধুই ব্রম্ভাস্ত্র (Brahmastra) এর চর্চা । এই ছবি নিয়ে দর্শকরা দ্বিধাবিভক্ত। তবে ফের আলিয়া রণবীর(Alia-Ranbir) এর ছবি হল মুখী একথা নির্দ্বিধায় বলা যায় । ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর থেকে এই ছবি বক্স অফিসে প্রায় ২২৫ কোটির ব্যবসা করে নিয়েছে। তবে এত ভালো ব্যবসা পরেও ছবির প্রমোশন বন্ধ করতে রাজি নন রণবীর আলিয়ারা(Ranbir-Alia)।

বৃহস্পতিবার আমেদাবাদে ব্রম্ভাস্ত্র (Brahmastra)ছবির প্রচারে যান ইশা এবং শিবা ও পরিচালক অয়ন মুখার্জি। প্রচারে তারা সোমনাথ মন্দিরে পূজা ও দেন । তারপর তারা নিজেদের ছবি দেখেন সাধারণ দর্শক ও সংবাদ মাধ্যমের সঙ্গে ।এই ছবি নিয়ে প্রচুর নেতি বাচক মন্তব্য আসছে তা নিয়ে আলিয়া জিজ্ঞাসা করা হলে তিনি জানান,”আমাদের জীবন তো একটাই , সেখানে ২ টি বিকল্প রয়েছে ,হয় আমরা ইতিবাচক দিক দেখব অথবা আমরা নেতিবাচক দিক নিয়ে মন খারাপ করবো “

রণবীর বলেন, আমাকে যখন ই মিডিয়া থেকে কোনো নেতিবাচক প্রশ্ন করা হয় ,আমি তা নিয়ে মাথা ঘামাই না। প্রতিক্রিয়া জানানো,সমালোচনা করা ,রিভিউ করা এগুলো দর্শকদেরই অধিকার ।আসা করা যেতেই পারে আমাদের কাজের সমালোচনা করার পর ইতিবাচক দিকটা হয়তো বেশি করে উঠে এলো ।এই ছবি বক্স অফিসে যেভাবে আগুন লাগিয়েছে, তা দেখে তো নেতিবাচক মনে হচ্ছে না।

রণবীর আলিয়া ছাড়াও এই ছবি তে রয়েছেন,মৌনী রায় , নগরার্যুন, অমিতাভ বচ্চনের মত বড় বড় মুখ ।এই ছবির VFX এর কাজ গুলি নজর কেড়েছে দর্শকদের। তবে এই ছবির চিত্র নাট্য এবং সংলাপ অনেকের ই ভালো লাগেনি, এমন তাই বলছেন সমালোচক মহল।বুধবার একদিনে এই ছবি ১০.৫ কোটির ব্যাবসা করেছে যা মোটেও কম অঙ্ক নয় ।

Leave a Comment