যীশু সেনগুপ্ত( Jisshu sengupta)সাথে এবার দেখা যাবে কারিশ্মাকে(Karisma)!

সিনেবাংলা ডেস্ক: অভিনেতা যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta) বাংলা থেকে শুরু করে হিন্দিও দক্ষিণী ছবিতে কাজ করে নিজের জায়গাটা পাকাপোক্ত করে নিয়েছেন। তিনি এখন ক্যারিয়ার নিয়ে খুবই ব্যস্ত। কিছুদিন আগেই মুক্তি পেলো পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) পরিচালিত সিনেমা ‘অভিযান’, (Abhijaan)সেখানে যীশু সেনগুপ্ত কে অভিনয় করতে দেখা গিয়েছে কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের(Soumitra Chatterjee) ভূমিকায়। এরপর আবারো যীশুকে জাতীয় স্তরে ওয়েব সিরিজ ব্রাউনে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে কারিশ্মা কাপুরের সাথে, শুক্রবার ইনস্টাগ্রামের পোষ্টের মাধ্যমিক এই সুখবর দিয়েছেন টলি হিরো।

ব্রাউন’ একটি ক্রাইম ড্রামা জঁর সিরিজ, কারিশ্মার(Karisma) ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে তিন নাম্বার প্রজেক্ট এটি। অভিনেত্রীও ব্রাউনের সেট থেকে শেয়ার করেছেন অনেক ছবি, গোয়েন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে কারিশ্মাকে(Karisma)। অভিনেত্রীর কোথায়‌ ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতুহলী গল্পে,একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে গর্বিত’।

অভিনয় দত্ত পরিচালিত এই সিরিজে যীশু, কারিশ্মার সাথে সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী হেলেনের শনি রাজধানীর সঙ্গে। অভিনেত্রী হেলেন প্রথমবার , ওটিটি প্লাটফর্মে কাজ করতে চলেছেন , অভিনেত্রীকে শেষ বার দেখা গিয়েছিল ‘হিরোইন’ (Heroine)ছবিতে।

ছবিটির মুক্তির দিন এখনো স্থির হয়নি জানা যাচ্ছে কলকাতায় বিভিন্ন প্রান্তে ছবিটির শুটিং শুরু হয়ে গেছে। তাই অনেক ক্ষেত্রে মনে করা হচ্ছে ছবিটির মধ্যে বাঙালিয়ানার ছোঁয়া কিছুটা হলেও থাকবে।

Leave a Comment