Celebrity Divorce: তিন বছরের সংসার  ভাঙতে চলছে রাজীব ও চারুর!


সিনে বাংলা ডেস্ক: শোনা যাচ্ছে সুস্মিতা সেনে(Sushmita Sen)- র ভাই রাজীব সেন (Rajiv Sen) ও তাঁর স্ত্রী চারু(Charu Asopa)-র মধ্যে বিবাহ বিচ্ছেদ হতে চলেছে।কিন্তু বিয়ের তিন বছরের মাথায় হঠাৎ বিবাহ বিচ্ছেদের কারণ কি? তিন বছর আগে তাঁরা বিয়ে করেন।

চারু(Charu) একজন অভিনেত্রী(actress)। একাধিক হিন্দি সিরিয়ালে (hindi serial)অভিনয় করেছেন তিনি। রাজীব(Rajiv)ও চারু(Charu) প্রেম করছিলেন এরপর হঠাৎই  রেজিস্ট্রি ম্যারেজ (registry marriage)করেন।এরপর বাঙালি রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েন। আরো একবার গোয়া(Goa)-য় খ্রিস্টান (Christian)মতেও  বিয়ে করেন। সুস্মিতা(Sushmita), তাঁর দুই মেয়ে, আর প্রাক্তণ প্রেমিক রোহন(Rohan)-সহ পরিবারের সকলে  শামিল ছিলেন সেই বিয়েতে।এরপর দিব্যি আনন্দে সংসার করেছিলেন  তাঁরা। এরপর তাদের ঘর আলো করে জন্ম হয়  তাদের মেয়ে জিয়ানা(Jiana)-র।  দু’জনের আলাদা হওয়ার খবরও সামনে আসে। এর মধ্যে  কলকাতা(Kolkata)-য়  এক আত্মীয়র বিয়েতে ঘুরে যান চারু-রাজীব।দুজনের ইউটিউব চ্যানেল (YouTube channel)ও আছে। সেখানে তারা তাদের নিয়মিত বেড়াতে যাওয়া, ঘরকন্নার ভিডিও  তুলে ধরতেন তাঁরা। কিন্তু বেশ কিছুদিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছিল না তাঁদের। তাই গুঞ্জন রয়েছে যে তাঁরা বিচ্ছেদ চাচ্ছেন একে অপরের থেকে।চারু(Charu) অভিযোগ করেছেন যে, রাজীব (Rajiv)তাঁকে একেবারেই সময় দেন না এবং মেয়ের ছবি-ভিডিও প্রকাশেও আপত্তি রাজীবের।

তবে এদিকে রাজীবে(Rajiv)- এর দাবি, নিজের প্রথম বিয়ের(first marriage) কথা নাকি লুকিয়েছিলেন চারু(Charu)। এখন  তিনি তা জানতে পারেন। এই বিশ্বাসঘাতকতা রাজীব (Rajiv) মানতেই পারছেন না। যদিও চারুর দাবি করছেন প্রথম বিয়ের কথা রাজীবকে জানিয়েছিলেন তিনি। রাজীব এর দাবি পুরোটাই মিথ্যে বলে জানিয়েছেন চারু । তবে আগামীতে তাদের সম্পর্ক কি মোড় নেয় তা দেখার অপেক্ষা।

চারু অসোপা ও রাজীব সেন


Leave a Comment