Tollywood: উর্মি আর রিনির মধ্যে সেরা বৌমা হওয়ার জন্য চলছে  হাড্ডাহাড্ডি লড়াই!

সিনে বাংলা ডেস্ক: ‘এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoy) জি বাংলা(Zee Bangla)-র একটি জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকের গল্প অন্য ধারাবাহিকের থেকে আলাদা। তাই এই ধারাবাহিকটি দর্শকদের মনে একটি আলাদা জায়গা বানাতে সক্ষম হয়েছে। এই ধারাবাহিকের জুটি ঊর্মি(Urmi) সাত্যকি(Satyaki)-র দুষ্টু মিষ্টি কেমিস্ট্রি(chemistry)- কে দর্শক দারুন পছন্দ করে।

ধারাবাহিকে এর মধ্যেই নতুন মোড় এসেছে। ঊর্মি(Urmi) তাঁর মুমু(Momo) দিদির বিয়ে দিয়েছে সুমন(Suman)- এর সাথে আর তারই দাদাভাইয়ের সাথে রিনি(Rini)-র বিয়ে মেনে নিয়েছে । এদিকে বিয়ের পরের দিন হঠাৎ সরকার বাড়ি থেকে গায়েব হয়ে গিয়েছিল রিনি (Rini)। আসলে রিনি(Rini)-কে কিডন্যাপ (kidnap) করেছিল ঊর্মি(Urmi)-র মামনি । তারপর ঊর্মি সাত্যকি মিলে রিনিকে খুঁজে বের করে। রিনি(Rini)-কে এই ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি মুখ খুলে নি। আর অন্যদিকে ঊর্মি(Urmi) ফোনে তাঁর মামনির আওয়াজ শুনেছে। কিন্তু অনেক জিজ্ঞাসাবাদ করার পরেও রিনি(Rini)-র মুখ থেকে কিছু জানা যায় নি। এর পরই দেখা যাচ্ছে যে রিনি সরকার বাড়িতে সবাইকে কখনও  চা বানিয়ে খাওয়াচ্ছে আবার কখনও পোলাও মাংস রান্না আরো অনেক কিছু রান্না করে প্রশংসা কুড়াচ্ছে। আসলে এগুলো সব উর্মি(Urmi)-কে রাগানোর জন্য করছে রিনি(Rini)। রিনি(Rini)-র এইসব কাণ্ড দেখে মনে মনে কষ্ট পাচ্ছে উর্মি(Urmi)।

ইতিমধ্যে এই ধারাবাহিকের  নতুন প্রমো (promo)বেরিয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে উর্মি(Urmi)ও রিনি(Rini) তাদের শ্বশুরবাড়ি ‘পাড়ার সেরা বৌমা’ হওয়ার প্রতিযোগিতা করছে। ধারাবাহিকে সবসময়ই তাদের মধ্যে চলতে থাকে টক্কর। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কে ‘সেরা বৌমা’ হবে তা দেখার জন্য । এই ভিডিও(video)-টি  সোশ্যাল মিডিয়া (Social media)- তে প্রচুর পরিমানে ভাইরাল(viral) হয়েছে । অনেকেই এই প্রমো(promo)- র কমেন্ট সেকশন(comment section)- এ জানিয়েছেন যে তাঁরা চান  ঊর্মি(Urmi)-ই যেনো ‘সেরা বৌমা’র মুকুট পায়।


Leave a Comment