উচ্ছেবাবুর পর এবার প্রকাশ্যে দিদিয়ার সঙ্গে দূরত্ব বাড়লো মিঠায়ের !(Mithai)

সিনেবাংলা ডেস্ক:বাংলা সিরিয়ালের টিআরপি লিস্টে এক উল্লেখযোগ্য নাম মিঠাই(Mithai)। বাংলা সিরিয়ালের দর্শকরা মিথাই এবং তার উচ্ছে বাবুর কেমিস্ট্রি খুবই পছন্দ করেন। তবে উচ্ছে বাবু অর্থাৎ অদ্রিত জন্মদিনের দিন মিঠাই প্রেমীরা বুঝতে পেরেছিল সৌমিতৃষা(Soumitrisha) এবং আদৃত(Adrit)এর মধ্যে একটি দূরত্ব তৈরি হয়েছে।

যে কারনেই হয়তো সৌমিতৃষা আদৃত কে প্রকাশ্যে জন্মদিনের শুভেচ্ছা জানাননি। তবে দর্শকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পেল এক নতুন ভাঙ্গন। মিঠাই সিরিয়াল খ্যাত দিদিয়া কৌশাম্বী (Kousambi)এবং মিঠাই দুজন দুজনকে ইনস্টাগ্রামে আনফলো করে। এবং সেই নিয়েই শুরু হয় এক নতুন জল্পনা।

দীর্ঘদিন ধরেই কৌশাম্বী সঙ্গে অদৃতের সম্পর্ক নিয়ে নানা কথা ছড়াচ্ছিল। যদিও আদৃত দর্শকদের খোলাখুলি জানান যে তাদের মধ্যে শুধুমাত্র খুব ভালো একটি বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তবে মিঠাই ভক্তরা মনে করছেন তার উচ্ছে বাবু এবং দিদিইয়ার এই ঘনিষ্ঠ সম্পর্কের জন্যই হয়তো মিঠাই রিয়েল লাইফে দূরে সরে যাচ্ছে উচ্ছে বাবুর থেকে। তবে একটি ইন্টারভিউ তে তাকে এই বিষয়ে প্রশ্ন করা হলে এই বিষয়টি এড়িয়ে যান সৌমিতৃষা।

তবে ইতিমধ্যেই তাদের সম্পর্ক নিয়ে ঝড় উঠেছে ভক্ত মহলে। তবে বাস্তবে তাদের মধ্যে কোন দ্বন্দ্ব হলেও সিরিয়ালের তার কোন ছাপ দেখতে পাওয়া যাবে না বলে জানিয়েছেন নায়িকা নিজেই।

ছবিসূত্র: ইন্টারনেটc

Leave a Comment