Dance Dance Junior season 3: গ্র্যান্ডেস্ট ফিনালে হতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’এর

কোন কোন প্রতিযোগীরা থাকছে ফাইনালে(final)-তে?

‘Dance Dance Junior's poster
চিত্র: ‘ড্যান্স ড্যান্স জুনিয়রে’র পোস্টার


সিনে বাংলা ডেস্ক: স্টার জলসা(Star Jalsha)-র অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর (Dance Dance Junior Season 3) । অনেকদিন ধরেই চলছে শো(show)-টি। শো(show)-টি ধীরে ধীরে ফাইনাল(finale)- এর দিকে এগোচ্ছে। সামনেই রয়েছে সেমিফাইনাল উইকেন্ড(semi-finale weekend)-এর এরপরই হবে গ্র্যান্ড ফিনালে(grand finale)- এ। গ্র্যান্ড ফিনাল(finale)- এর জন্য দারুণ প্রস্তুতি চলছে।

Dance Dance Junior's mentors, judges and anchors
চিত্র: ‘ড্যান্স ড্যান্স জুনিয়রে’র কলাকুশলীরা

ফাইনালে থাকছে ছয়জন প্রতিযোগী

৬ প্রতিযোগী ফাইনাল(finale)- এ জেতার লড়াই করবে। সেই প্রতিযোগীদের মধ্যে রয়েছে সমৃদ্ধি(Samriddhi), কথাকলি(Kathakali), অনুষ্কা(Anushka), চিত্রিতা(Chirita), আরোহী(Arohi) এবং আনন্দ(Anand) । সেখানে সেরার সেরা হবার প্রতিযোগিতা চলবে। এটিও শোনা যাচ্ছে যে এই বছরের সবচেয়ে বড় কার্নিভ্যাল(biggest carnival) হতে চলেছে এটি। এই বছর আগস্ট(August) মাসেই শুরু হয়েছিল শো(show)-টি। এরপর প্রতিযোগিরা নিজের দারুণ প্রতিভা দিয়ে সকলের মন জয় করেছে।

Some scenes from ‘Dance Dance Junior' season 3
চিত্র: শোয়ের কিছু অংশ

জমজমাট ফাইনালে হতে চলেছে

এই শোয়ে বিচারকের আসনে রয়েছে টলিউড সুপারস্টার দেব (Dev), অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) এবং রুক্মিনী মৈত্রকে (Rukmini Maitra) । গ্র্যান্ড ফিনাল(grand finale)- এতে যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) ও ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta) থাকছেন। এরপর দুই খুদে সঞ্চালক তো রয়েছেই। আগামী ৩১ শে ডিসেম্বর(31st December) ও ১ জানুয়ারি(1 st January)-তে গ্র্যান্ড ফাইনাল(grand finale) অনুষ্ঠিত হতে চলেছে। সুতরাং বোঝাই যাচ্ছে যে দারুণ উত্তেজনা থাকছে শো(show)-টিতে।

Some scenes from the show
চিত্র: শোয়ের কিছু মুহূর্ত

Leave a Comment