Debangshu Bhattacharya: বিতর্কিত সুদীপার সাথে এবার বহু বিতর্কিত দেবাংশু!

সিনে বাংলা ডেস্ক: দেবাংশু ভট্টাচার্য্য(Debanshu Bhattacharya) তৃণমূল(trinomool) দলের একজন সদস্য। তিনি প্রায়ই বিতর্কে থাকেন। তিনি সব সময়ই নানারকম ভিডিও(video) বানিয়ে থাকেন যেখানে দলের সম্পর্কে অনেক ব্যাখ্যা দেন। এ নিয়ে লোকে তাকে নিয়ে খিল্লিও করে থাকেন।

তবে এসব তিনি কখনোই পাত্তা দেন না। তিনি সম্প্রীতি একটি পোস্ট করেছেন তাঁর ফেইসবুক(facebook)- এ। যেখানে তিনি জানিয়েছেন তিনি জি বাংলা(Zee Bangla)-র জনপ্রিয় শো(show) ‘রান্নাঘর'(Rannaghor) আসতে চলেছেন নিজের মায়ের সাথে। এর আগেও তিনি ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1) ও ‘দাদাগিরি'(Dadagiri)-র মতো জনপ্রিয় শো(show)-তে গিয়েছিলেন। এবার রান্নার শো(show)-তে আসছেন প্রথমবার।

পোষ্ট(post)-টি শেয়ার(share) করে তিনি লিখেছেন “ ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1) মায়ের সাথে জিতেছি, দাদাগিরি(Dadagiri)-তে দ্বিতীয়…… রান্নাঘর(Rannaghor)- এ কম্পিটিশন(competition) নেই , কিন্তু দারুণ ঠাট্টা আর হাসি আছে। গত দুইবারের মতো পাশে থাকবেন তো?
জানি আপনারা ভাবছেন রান্নার সাথে আমার কি সম্পর্ক । চা আর গরম জল ছাড়া কীই বা আর পারি ? তাও, জি বাংলা(Zee Bangla) ‘রান্নাঘর'(Rannaghor) এ মায়ের সাথে থাকছি আমি… ২৩ শে সেপ্টেম্বর, শুক্রবার, ঠিক বিকেল ৪:৩০..
এবারে শেষ পাতে আপনাদের জন্য একটি কবিতা থাকছে দেখবেন তো?”

Leave a Comment