Tollywood :অভিনেতা রিজওয়ানকে নিয়ে একি বললেন দেবচন্দ্রিমা!

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডে(Tollywood) একের পর এক বিচ্ছেদের সম্পর্ক ঘটে চলেছে ।কারর বহু বছরের প্রেম ভেঙে আবার নতুন করে সম্পর্ক তৈরি হচ্ছে , গত বছর এমনই এক দীর্ঘ দিনের প্রেমে ইতি পড়েছিল। টলিউড ইন্ডাস্টির(Tollywood industry) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেব চন্দ্রিমা(debchandima)। তার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল অভিনেতা সায়ন্তন মোদকের(sayantan Modak)।কিন্তু গতবছর হঠাৎই তাদের সেই সম্পর্কে ইতি পড়ে ।শোনা যাচ্ছে অভিনেতা রিজওয়ানের(rijoyan) সঙ্গে সম্পর্কের কারনেই নাকি দেবচন্দ্রিমার সঙ্গে বিচ্ছেদ ঘটেছে সায়ন্তনের ।

চিত্র : দেবচন্দ্রিমা ও রিজওয়ান

অভিনেতা সায়ন্তন(sayantan) ও দেবচন্দ্রিমার(debchandima) সম্পর্ক বহুদিনের কিন্তু হঠাৎ করে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার কারন হিসাবে অনেকেই মনে করছেন অভিনেতা রিজওয়ানের সঙ্গে দেবচন্দ্রিমার সম্পর্ক। স্টার জলসার(star jalsha) এক জনপ্রিয় ধারাবাহিকে তারা দুজনে একসাথে কাজ করেছেন আর সেখান থেকেই তাদের বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে ।এই বিষয় নিয়ে এতদিন বাদে মুখ খুললেন অভিনেত্রী দেবচন্দ্রিমা।এই সম্পর্কের বিষয় নিয়ে অভিনেত্রীর কাছে জিজ্ঞাসা করা হয়।

চিত্র: দেবচন্দ্রিমা সায়ন্তন

অভিনেত্রী জানান “তার গন্ডি খুবই ছোট ,এই ইন্ড্রাস্ট্রিতে (industry)কেউ কারর বন্ধু নয় ।সবাই একে অপরের প্রতিযোগী ।তিনি আর রিজওয়ান একই সিরিয়ালে (serial)অভিনয় করার সুবাদে তাদের মধ্যে সম্পর্ক ভাল ।তারা এখন দুজনেই আলাদা ধারাবাহিকে অভিনয় করছেন ,অভিনেত্রী বলেন মাঝে মধ্যে তাদের ফোনে কথা হয় ,অভিনেত্রী বলেন সম্পর্ক ভালো হওয়া মানেই এই নয় যে তাকে বন্ধুত্বপূর্ন সম্পর্ক এই তকমা দিতে হবে।ভবিষ্যতে তাদের মধ্যে কোনো সম্পর্ক গড়ে উঠবে কিনা তা সময় বলবে ।

চিত্র: দেবচন্দ্রিমা ও রিজওয়ান

Leave a Comment