Dev&Jeet:”দুই পৃথিবীর” কথা মনে করিয়ে দিতে আবার ফিরছে দেব ও জিৎ জুটি!

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের অন্যতম দুই সুপারস্টার দেব (dev)এবং জিৎ(jeet) । পর্দায় একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও বাস্তবে তাদের মধ্যে রয়েছে এক সুসম্পর্ক ।এর আগে তারা দুজনেই একসাথে” দুই পৃথিবী “(dui prithibi) সিনেমায় অভিনয় করেছেন। দুই পৃথিবী সিনেমায় তাদের জুটি দর্শকদের মন কেড়েছিল। কিন্তু সেই সিনেমার পর দীর্ঘদিন তাদের একসঙ্গে দেখা যায়নি। কিন্তু জিৎ এর এক রিয়ালিটি শোতে আমন্ত্রিত অতিথি হয়ে হাজির ছিলেন দেব ।

স্টার জলসার (Star jalsha)অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো জিৎ এর ইসস্মার্ট জোরি (ismart jodi) ।আর সেই শোর ফাইনালে এবার হাজির হয়েছিলেন অভিনেতা দেব । তবে দেব একা উপস্থিত ছিলেন না ,ছিলেন তার বান্ধবী অভিনেত্রী রুকবিনী(rukbini) ।দেব এবং জিৎ এর উপস্থিতিতে মঞ্চে সৃষ্টি হয়েছিল এক অন্য পরিবেশ। তাদের উপস্থিতি মনে করিয়ে দিচ্ছিল দুই পৃথিবী সিনেমার সেই জুটিকে ।

দেব এবং জিৎ একে অপরের সাথে চুটিয়ে মজা করছিলেন ।আর সেই মজা উপভোগ করছিলেন রুকবিনী।তারা মজার চলে একটি খেলা খেলছিলেন যেখানে অভিনয়ের মধ্যে দিয়ে গানের নাম বলতে হবে এবং সেই গান একজনকে অভিনয় করে দেখাতে হবে এবং অপরজন বলবে । দেব দুই পৃথিবীর “পেয়ারিলাল”(payarilal,dui prithibi )একটি গানের দৃশ্য অভিনয় করেন এবং জিৎ অভিনয় করেন জিৎ এর সুপারহিট সিনেমা সাথীর “ও বন্ধু”(o bondhu)(sathi)সিনেমার গান ।বলার অপেক্ষা রাখে না দুজনেই সঠিক অভিনয়ের মধ্যে দিয়ে সেই সিনেমার গানের নাম বলতে পারেন ।

বহুদিন পর দেব এবং জিৎ কে একসঙ্গে দেখতে পেয়ে স্বভাবতই খুশি তাদের ভক্তরা।এই জুটিকে আবারও একসঙ্গে দেখা যাবে কিনা তা জানতে দর্শকদের অপেক্ষা করতে হবে ।

Leave a Comment