পুজোয় নতুন উপহার দিতে চলেছে দেব ও প্রসেনজিৎ!

সিনে বাংলা ডেস্ক: একই ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার কে দেখা যাবে একসাথে আসছে দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর নতুন ছবি ‘কাছের মানুষ’। ৩০সে সেপ্টেম্বর অভিনেতা প্রসেনজিৎ এর জন্মদিনের দিনই মুক্তি পেতে চলেছে এই ছবি। এই ছবিটি প্রযোজনা করেছেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স । এর আগে ‘জুলফিকার’ ‘ককপিট’ ছবিতেও দেখা গিয়েছিল অভিনেতা দেব ও প্রসেনজিৎ কে। কিন্তুু এই প্রথমবার ছবির কেন্দ্রবিন্দুতে আছে এই দুই অভিনেতা।

‘কাছের মানুষ’ ছবির পরিচালনা করেছেন পথিকৃৎ বসু ।দেব ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ইশা সাহা। এছাড়াও এখানে দেখা যাচ্ছে সুস্মিতা চট্টোপাধ্যায় এবং আরও অনেককে।শনিবার দেব ও প্রসেনজিৎ ছবির পোস্টার শেয়ার করে সবাইকে জানিয়েছেন মুক্তির দিন।

প্রসেনজিৎ মুক্তির দিন ঘোষণা করে টুইট করেন “পুজো কাটুক কাছের মানুষের সঙ্গে।” গত মহালয়ায় এই ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে আসে।সেখানেই দেখা যাচ্ছিল সমান্তরাল রেললাইনে মুখোমুখি বসে দেব ও প্রসেনজিৎ একটি ট্রেন এগিয়ে আসছে তাঁদের দিকে। কিন্তু কেউই রেললাইন থেকে উঠে যাচ্ছেন না। ছবির শ্যুটিং হয়েছে কলকাতারই বিভিন্ন জায়গায় ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গ্রীষ্মের ছুটিতে। কিন্তু অবশেষে ছবিটি পূজোতেই মুক্তির সিদ্ধান্ত নেন প্রযোজক দেব।

Leave a Comment