Dev:মিঠুন চক্রবর্তীকে নিয়ে একি বললেন অভিনেতা দেব !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: স্টার জলসায় (star jalsha)র পর্দায় আসতে চলেছে” ড্যান্স বাংলা ড্যান্স”(জুনিয়র) (dance Bangla dance junior )রিয়ালিটি শো(reality show)। আর এবার এই শোয়ের বিচারকের আসনে উপস্থিত থাকবে দেব সহ টলিউডের একাধিক তারকা । প্রতিভার প্রকাশ ঘটে এই মঞ্চে।তাই এবারের শোতে সেরকম কিছু হবে বলে আশাবাদী দেব। তবে মহাগুরুর আসনে উপস্থিত থাকতে দেখা যেত অভিনেতা মিঠুন(Mithun Chakraborty) চক্রবর্তীকে তবে এবারের শোতে তাকে দেখা যাবে না বলে জানা গেছে।

চিত্র : রুকবিনী ও মনামী

মিঠুন চক্রবর্তীর(Mithun Chakraborty) অনুপস্থিতি নিয়ে অভিনেতা দেবের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন এই শো এবার নতুন ফরম্যাটে আসতে চলেছে ।সেখানে মহাগুরুর এই কনসেপ্টটা(concept) থাকছে না ।এটা সম্পূর্ণই চ্যানেল কর্তৃপক্ষ এর সিদ্ধান্ত। তবে ব্যাক্তিগত ভাবে তার এব্ং মিঠুন চক্রবর্তীর মধ্যে রয়েছে এক সুসম্পর্ক ।প্রজাপতি বলে একটি ছবিতে একসঙ্গে কাজ করছেন মিঠুন (Mithun)এবং দেব(dev) ।একই ফ্লোরে একসাথে প্রজাপতি ও ড্যান্স বাংলা ড্যান্স এর শুটিং হচ্ছে বলে জানান অভিনেতা দেব।

চিত্র: দীপান্বিতা ও তৃণা

ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়রের শোতে উপস্থিত থাকতে দেখা যাবে অভিনেত্রী রুকবিনিকে(rukbini) ।তিনি এই শো প্রসঙ্গে বলেন যে এই শো নিয়ে তিনি যথেষ্ট উত্তেজিত এবং এই মঞ্চে প্রতিভাশালী(talented) প্রতিযোগীরা নিজেদের নিজেদেরকে মেলে ধরার সুযোগ পাবেন বলে জানান অভিনেত্রী ।এছাড়াও এই শোতে উপস্থিত অভিনেত্রী তথা নৃত্যশিল্পী মনামি ঘোষ(Monami Ghosh) ইতিমধ্যে তিনিও এই শো নিয়েই যথেষ্ট উত্তেজিত এবং আশাবাদী।

চিত্র: রোহান ও অভিষেক

অন্যদিকে মেন্টর (mentor)হিসেবে উপস্থিত থাকতে দেখা যাবে অভিষেক বসু (Avishek Basu),দীপান্বিতা রক্ষিত(dipannita raxit) , অভিনেত্রী তৃণা সাহা(Trina saha), এবং অভিনেতা রোহন ভট্টাচার্য(rohon bhattacharya)। তারা সকলেই এই শো নিয়ে যথেষ্ট আশা প্রকাশ করেছেন। আর কিছুদিনের অপেক্ষা। তারপরে স্টার জলসার পর্দায় আসতে চলেছে, ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ৩।

Leave a Comment