Tollywood: দেব বাংলার গর্ব অকপট সৌরভ গাঙ্গুলি!

সিনে বাংলা ডেস্ক: সৌরভ গাঙ্গুলি(Saurav Ganguly) সকলের প্রিয় খেলোয়াড়। বাংলার গর্ব তিনি। তিনি জি বাংলা(Zee Bangla)-র একটি বিখ্যাত শো (show) সঞ্চালনাও করেন। সেখানে তিনি একবার একটি এমন কথা বলেছিল দেবের ব্যাপারে যা শুনে দর্শকেরা অবাক হয়েছিলেন।

সেই শো(show)- এর এক পর্বে কমলেশ্বর মুখোপাধ্যায়(Kamleshwar Mukhopadhyay) এসেছিলেন। তিনি ‘চাঁদের পাহাড়'(Chader Pahar) ছবিটি পরিচালনা করেছিলেন যেটিতে সিংহ, সাপ ইত্যাদি নিয়ে কীভাবে শুটিং(shooting) করেছিলেন তা শেয়ার(share) করেছিলেন তিনি। তিনি জানিয়েছিলেন তাঁরা সব আসল পশুদেরকে নিয়ে শুটিং(shooting) করেছিলেন। সেটি শুনে সৌরভ গাঙ্গুলি(Saurav Ganguly) জানান এটি করতে হলে অনেক সাহসের দরকার। যেটি তাঁর নেই তাকে কেউ যদি কোটি কোটি টাকাও দিতেন তাও তিনি এরম সিংহের সাথে শুটিং(shooting) করতে পারতেন না। তারপর বলেছিলেন দেব বাংলার সুপারস্টার তাকে বিয়ে সাবধানে কাজ করতে।

আজকাল প্রায়শই শুটিং(shooting)- এর জন্য আসল পশুপাখি এবং সাপ ইত্যাদি ব্যবহার করা হয়। যেখানে মানুষের প্রাণের ঝুঁকির সাথে সাথে পশুদের সাথেও অনেক খারাপ ব্যবহার করা হয়। যেমন এই ছবির শুটিংয়ের সময় সেই সিংহকে নাকি তিন দিন না খাইয়ে রাখা হয়েছিল। যেটি একদমই উচিত নয়। তারাও প্রাণী তাদেরও বেচেঁ থাকার অধিকার আছে।

Leave a Comment