Dev: জন্মদিনের (25 dec) দিন কি তবে আসতে চলেছে প্রজাপতি? আগাম বার্তা দেবের (Dev)

টলিউডের (tollywood) বর্তমান প্রজন্মের (new genaration) প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের (actor- actress) কথা বলতে গেলে যার নাম সবার প্রথমেই উঠে আসে, তিনি হলেন দেব (Dev) অর্থাৎ দীপক অধিকারী (Depak Adhikary)। একবিংশ শতকের শুরুর দিকে এমন একটা সময় তৈরী হয়েছীলো যখন বাংলা ইন্ডাস্ট্রিতে (Industry) সেরকম কোনো অভিনেতা ছিলো না বললেই চলে। সেই সময় দেব (Dev) আর জিৎ (Jeet), এই দুজন মিলে শক্ত হাতে হাল ধরেছিলো। গতি পেয়েছিলো বাংলা ইন্ডাস্ট্রি (Industry)।

In frame: DEV

এরপর একের পর এক সুপারহিট (Suparhit)সিনেমা রিলিজ করেছে। দেব (Dev) সম্প্রতি প্রযোজক (producer) হিসেবেও তার দক্ষতা (talent) দেখিয়েছে। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম (instagram) একাউন্টে একটি পোস্ট করে লেখেন “Here we go #Prajapoti shooting Start from today… If all goes well see you this Christmas” অর্থাৎ সব কিছু ঠিকঠাক থাকলে এবছর খ্রিস্টমাসের (Christmass) দিনই আসতে চলেছে তার নতুন ছবি “প্রজাপতি” (Prajapoti)।

READ MORE: http://Encrypted Review: খুন করার প্রচেষ্টা পায়েল সরকারকে! কেমন হলো ওয়েব সিরিজ এনক্রিপটেড https://cinebangla.in/encripted-review-klikk-original-encripted-web-series-review/

READ MORE: Tollywood:এবার রাস্তায় রোল থেকে বিরিয়ানি বিক্রি করছে টলি তারকারা! তাহলে কি টলিগঞ্জে কাজের টান? https://cinebangla.in/this-time-the-tolly-stars-are-selling-biryani-from-the-street-roll-so-whats-the-point-of-working-in-tollygunge/

এই সিনেমার বিষয় বস্তু (content) কী কিংবা কারা কারা করছে অভিনয়, এসব কোনো কিছুই এখনও জানা যায়নি।

পঁচিশে ডিসেম্বর (25th december) একদিকে যেমন খ্রিস্টমাস (christmass), অন্যদিকে এই সুপারস্টার অর্থাৎ দেবের (dev) জন্মদিনও (birthday)। প্রজাপতির (butterfly) আশীর্বাদে কি তাহলে এই জন্মদিনের পরই দেবের জীবনে বিয়ের প্রজাপতি উড়বে? এই নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে দর্শকদের (audiance) একাংশ। এ বিষয়ে দেব(dev) কিংবা রুক্মিণী (Rukmini Mitra) কাউকেই অবশ্য কিছু বলতে দেখা যায়নি। বাকিটা তো ক্রমশ্য প্রকাশ্য।

Leave a Comment