Tollywood: কে বেশি ফিট দেব না রুক্মিণী?

সিনে বাংলা ডেস্ক: টলিউড(Tollywood)- এর জুটিদের মধ্যে দেব-রুক্মিণী(Dev Rukmini) অন্যতম। তাদের সব জায়গায় একসাথে দেখা যায়। সম্প্রীতি ‘কিশমিশ'(Kishmish) ছবিতে তাদের এই জুটিকে দর্শকেরা পছন্দ করেছেন। বড় পর্দায় ছাড়াও রিয়েল লাইফ (real life)- এ ও তাদেরকে একসাথে দেখতে পছন্দ করেন দর্শকেরা।

দেব – রুক্মিণী(Dev-Rukmini) সোশ্যাল মিডিয়া(Social media)- তে সব সময় অ্যাক্টিভ(active) থাকেন। তাঁরা সবসময় তাদের বিভিন্ন ফটোশুট(photoshoot) থেকে শুরু করে নানান ভিডিও(video) শেয়ার(share) করেই থাকেন। সদ্য তাদের একটি ভিডিও(video) ভাইরাল (viral) হয়েছে। সেখানে তাঁরা একসাথে এক্সারসাইজ (exercise) করছেন।শনিবার সকালে এই ভিডিও(video) পোস্ট (post) করেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র(Rukmini Maitra)। ক্যাপশনে (caption) লিখেছেন, ‘মিরর মিরর অন দ্য ওয়াল, হু ইজ দ্য ফিটেস্ট অফ দেম অল(Mirror mirror on the wall, who is the fittest of them all’!এবং এর সাথে জানালেন তাঁরা ‘ডান্স ডান্স জুনিয়র তৃতীয় সিজন’-এর (Dance Dance Junior Season 3) জন্যই প্রস্তুতি নিচ্ছেন ।

FitterDevor Rukmini

এই পোস্ট(post)-টিতে অভিনেতা দেব(Dev) কমেন্ট (comment)করেছেন ম্যাডাম(madam)- কে খুশি রাখতে কী কী না করতে হয় তাকে। রুক্মিণী (Rukmini)ও এর উত্তরে লিখেছেন কারণ তিনি এটির যোগ্য। এই দুই তারকার এই যুগলবন্দি দেখে দর্শকেরা প্রচুর পরিমানে কমেন্ট (comment)করেছেন। ইদানীং এই বিশেষ শরীরচর্চা কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া(social media)-য় ট্রেন্ড(trend)- এ আছে। সাধারণ মানুষে থেকে শুরু করে অনেক তারকাও এই এক্সারসাইজ(exercise)-টি করেছেন।

Leave a Comment