Dev: রুক্মিণীকে ছেড়ে কাকে বিয়ে করলেন দেব?

সোশ্যাল মিডিয়া(Social media)-য় বিয়ের ছবি পোস্ট করলেন দেব(Dev)! কিন্তু পাশে নেই রুক্মিণী(Rukmini)

Dev
চিত্র: দেব


সিনে বাংলা ডেস্ক: দেব(Dev) টলিউড(Tollywood)- এর অন্যতম জনপ্রিয় ও শীর্ষ স্থানীয় অভিনেতা। একের পর হিট ছবি উপহার দিয়েই চলেছে তিনি। এবার একটি অদ্ভুত ঘটনা দেখা গেলো সোশ্যাল মিডিয়া(social media)-য়। দেখা গেলো দেব(Dev) হাতে মালা নিয়ে আসে আর তাঁর সঙ্গিনী কিন্তু রুক্মিণী(Rukmini) নয় অন্য কেউ। কে সেই রমণী? তাঁর সাথে দেখা গেলো কৌশনি মুখার্জী(Koushani Mukherjee)-কে। তবে তাঁরা বিয়ে করেছেন?

মালা হাতে নেওয়া ছবি পোস্ট(post) করে কী বললেন দেব?



আসলে এটি একটি ছবির দৃশ্য। দেব আজ সোশ্যাল মিডিয়া(social media)-য় দুটি ছবি পোস্ট(post) করেছেন। যেখানে তাদের দুজনের হাতেই মালা দেখা গিয়েছে। তবে সেটি তাদের বিয়ের নয় অন্য কারোর। সেই ছবিগুলো পোস্ট করে দেব লিখেছেন, ‘আমি জানি, আমি জানি এই দৃশ্য ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে, কিন্তু তাও… আপনারা কি গেস করতে পারছেন আমরা কাদের বিয়ের প্ল্যান করছি?’ সেটি বুঝতে কারোর অসুবিধে হয়নি। সেটি হল মিঠুন চক্রবর্তী(Mithun Chakrabarty) ও মমতা শঙ্কর(Mamta Shankar)- এর। অর্থাৎ গৌর(Gaur) ও কুসুম(Kusum)- এর বিয়ের।

Dev and Koushani
চিত্র: দেব ও কৌশানি

‘প্রজাপতি'(Prajapoti) ছবিটি বক্স অফিস(box office)- এ দারুণ সাফল্য অর্জন করেছে



‘প্রজাপতি'(Prajapoti) ছবিতে প্রথমদিকে দেখা যায় যে দেব তাঁর বাবার বিয়ের প্রস্তাব মানতে নারাজ ছিলেন। শেষে অবশ্য বাবার দ্বিতীয় বিয়েকে মেনে নেন। কুসুম(Kusum)- এর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন কৌশানি(Koishani) সে আগে থেকেই এই বিয়ে রাজি ছিল। সুতরাং ছবিটি গৌর(Gaur) ও কুসুম(Kusum)- এর বিয়েরই ছবি। কিন্তু ছবি থেকে এটি বাদ দেওয়া হয়েছিল তাই সেটি দেব দর্শকের সামনে তুলে ধরেছেন। শুধু তাই নয় ছবিটির প্রচারও করেছেন অভিনেতা। তিনি জানিয়েছেন ছবিটি এখনো হলে চলছে। ছবিটি বক্স অফিস(box office)- এ দারুণভাবে চলছে। পয়লা জানুয়ারিতে ছবিটি ১ কোটি টাকার ব্যবসা করেছে।

Leave a Comment