Devalina& Debchandima দেবলীনাকে একি বললেন দেবচন্দ্রিমা!স্যোসাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

সিনে বাংলা ওয়েব ডেস্ক: স্টার জলসার (Star jalsha)অন্যতম জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি(sahaber chithi)।এই ধারাবাহিকে চিঠির(chithi) ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা (debchandima)এবং খলনায়িকা রোহিনীর(Rohini) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবলীনা কুমার(dabaleena Kumar)। সাহেব চিঠির মধ্যে দুরত্ব তৈরি করতে পারবে কি রোহিণী ? না রোহিণীর সমস্ত চেষ্টা ব্যর্থ করে প্রেমের জয় হবে ।

খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবলীনা কুমার(dabaleena Kumar) । এবং চিঠির চরিত্রে দেবচন্দ্রিমা(debchandima) ।পর্দার মত পর্দার বাইরেতেও কি তাদের সম্পর্কে এমন কি ঘটল যে তারা দুজন দুজনকে গালাগালি দিচ্ছেন আসলে নিছকই মজার ছলে তারা তাদের ইনস্টাগ্রাম (Instragram)রিল (reel)শেয়ার করেছেন তাদের সোশ্যাল মিডিয়াতে ।(social media)

সেই ভিডিওতে দেখা যাচ্ছে দেবলীনা ইংরেজিতে দেবচন্দ্রিমাকে(debchandima) কিছু বললে দেবচন্দ্রিমা তাকে বলে ইংরেজি বলা বন্ধ কর সে হিন্দিতে এমন কিছু বলবে যে দেবলীনা চুপ করতে বাধ্য হবে।তবে গোটা ঘটনাই যে নিছকই মজার ছলে করা তা কিন্তু স্পষ্ট।এভাবেই নানারকম মজার ভিডিও তারা পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়।(social media)

Leave a Comment