Dibyojoti Dutta: একটি মেয়ে রিজেক্ট করায় মেকআপ রুমেই বডিবিল্ডিং-এ ব্যস্ত দিব্যোজোতি

দিব্যজ্যোতি দত্ত (Dibyojoti Dutta) হলেন টলিউডের (Tollywood) বেশ জনপ্রিয় একজন অভিনেতা (Actor)। সরকার জলসার (star jalsa) অনুরাগের ছোঁয়া (Anurag er choya), দেশের মাটি (desher mati), চুনী পান্না (Chuni panna) এবং জি বাংলার (Zee Bangla) জয়ী (Joyee) ধারাবাহিকে তিনি অভিনয় (acting) করেছেন। জয়ী ধারাবাহিকের গল্পটি ছিলো মূলত গ্রামের একটি মেয়ের ফুটবল খেলোয়াড় (football player) হওয়ার স্বপ্ন ও জেদকে ঘিরে। এই ধারাবাহিকেই নায়ক (hero) অর্থাৎ রিভুর (Rivu) চরিত্রে অভিনয় করতেন দিব্যজ্যোতি (Dibyojoti)।

সম্প্রতি দিতিপ্রিয়ার (Ditipriya) সাথে একটি মিউজিক ভিডিওতে (music video) তাকে দেখা গেছে। এই ভিডিওতে ‘দেখেছি রূপসাগরে’ (Dekhechi Rupsagore) গানটি নতুন করে রিক্রেশন (recreation) করা হয়েছে এবং এই ভিডিওতে তাদের অনবদ্য অভিনয় (acting) মুগ্ধ করেছে সমস্ত দর্শকদের (audiance)।

সম্প্রতি তার একটি ভিডিও (video) ভাইরাল (viral) হয়েছে। তাতে দেখা যাচ্ছে তিনি শুটিংয়ের (shooting) মেকআপ রুমে (makeup room) বসেই বডি বিল্ডিং করছেন দিব্যোজোতি (Dibyojoti), তখন পাশ থেকে কেউ একজন বলেন যে, একটি মেয়ে তিকে রিজেক্ট (reject) করায় নাকি তার এই অবস্থা‌। তখন তিনি হেসে ওঠেন।

Leave a Comment