Dilkhush poster: চার জুটির গল্প নিয়ে আসছে মিষ্টি ছবি  ‘দিলখুশ’ !

বিভিন্ন বয়সের চার জুটির গল্প নিয়ে আসছে ‘দিলখুশ’

‘Dilkhush' movie's trailer
চিত্র: ‘দিলখুশ’ ছবির পোস্টার

সিনে বাংলা ডেস্ক: নতুন বছরে আসছে নতুন ছবি। এই ছবিতে প্রথমবারের মতো একসাথে দেখা যাবে মধুমিতা সরকার(Madhumita Sarkar) ও সোহম মজুমদার(Soham Majumder)-কে। ছবিটির নাম হল ‘দিলখুশ'(Dilkhush)। ছবিটির পরিচালক হলেন রাহুল মুখোপাধ্যায়(Rahul Mukherjee)। ইতিমধ্যেই প্রকাশ পেয়ে গিয়েছে ছবির পোস্টার(poster)। আগামী বছরের জানুয়ারি(January) মাসে মুক্তি পেতে চলেছে ছবিটি।

Madhumita Sarkar and Soham Majumder
চিত্র: মধুমিতা সরকার ও সোহম মজুমদার

কারা কারা থাকছেন ছবিতে?



নির্ভেজাল ভালোবাসার সম্পর্ক নিয়ে তৈরী হয়েছে ছবিটি। গল্পটি হল চারটি বিভিন্ন বয়সের জুটির।  মধুমিতা(Madhumita) ও সোহম(Soham) ছাড়াও রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়(Poran Bandhopadhyay), অনুসূয়া মজুমদার(Anusuya Majumder), খরাজ মুখার্জী(Kharaj Mukherjee), অপরাজিত আঢ্য(Aprajita Adhya), উজান চট্টোপাধ্যায়(Ujan Chatterjee) ও ঐশ্বর্য্য সেন(Aishwarya Sen)। পরাণ বন্দ্যোপাধ্যায়(Poran Bandhopadhyay)-এর বিপরীতে থাকছেন অনুসুয়া মজুমদার(Anusuya Majumder)। অন্যদিকে খরাজ মুখার্জী(Kharaj Mukherjee)-র বিপরীতে থাকছেন অপরাজিত আঢ্য(Aprajita Adhya)। এবং উজান চট্টোপাধ্যায়(Ujan Chatterjee)- এর বিপরীতে থাকছেন ঐশ্বর্য্য সেন(Aishwarya Sen)। এছাড়াও রয়েছেন আরো অনেকে।

Celebrities in ‘Dilkhush' movie's poster launch
চিত্র: ছবির পোস্টার লঞ্চে তারকারা

কেক মিক্সিং সেরেমনি(cake mixing ceremony)-তে ‘দিলখুশ'(Dilkhush) ছবির পোস্টার রিলিজ(poster release)


রাহুল মুখোপাধ্যায়(Rahul Mukherjee)- এর ‘কিশমিশ'(Kishmish) পরিচালনা করেছিলেন। যেটি দর্শকেরা দারুণ পছন্দ করেছিল। সম্প্রতি ছবির গোটা টিম(team) এক কেক মিক্সিং সেরেমনি(cake mixing ceremony)-তে গিয়েছিলেন। এর সেখানেই ছবির পোস্টার(poster) প্রকাশ্যে এনেছেন। এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন  নীলায়ন চট্টোপাধ্য়ায়(Nilayan Chatterjee)। সিনেম্যাটোগ্রাফি(cinematography) করছেন মধুরা পালিত(Madhura Palit)। ছবির সম্পাদনায় রয়েছেন শর্মিষ্ঠা চক্রবর্তী(Sharmistha Chakraborty)। ছবিটি ২০ জানুয়ারি এসভিএফ(SVF)- এর ব্যানার(banner)- এ মুক্তি পেতে চলেছে।

চিত্র: ছবির কলাকুশলীরা

Leave a Comment