Raj Chakraborty , star jalsha পরিচালক মামা হাত ধরে অভিনয়ে পা ! রাজ চক্রবর্তীর(Raj Chakrabarty) ভাগ্নী অর্থাৎ গোধূলি আলাপের (Godhuli alap)ডোনা দেখুন তো চিনতে পারেন কি না ?

সিনে বাংলা ওয়েব ডেস্ক : একাধিক ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে ইতিমধ্যেই টেলিপাড়ার জনপ্রিয় মুখ সৃষ্টি পান্ডে(Srishti pandey) ।এই সৃষ্টি পান্ডের আসল পরিচয় জানেন কি? টলিউডের এক বিখ্যাত তারকার নিকটতম আত্মীয় সৃষ্টি পান্ডে ।

বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নী সৃষ্টি পান্ডে ।রাজ প্রযোজিত ধারাবাহিকগুলিতে অভিনয়ে মধ্যে দিয়ে তার অভিনয়জীবনে আত্মপ্রকাশ। ইতিমধ্যে তার অভিনয় দর্শকমহলে প্রশংসিত।ধারাবাহিক” ফেলনা” (Falna)সিরিয়ালে তার অভিনয় সর্বপ্রথম নজর কারে দর্শকদের । এখন তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “গোধূলি আলাপে”(Godhuli alap) ।এই ধারাবাহিকে কৌশিক সেন অভিনীত অরিন্দম রায়ের বোন ডোনার চরিত্রে তাকে দেখা যাচ্ছে অভিনয় করতে।

নেটমাধ্যমেও এই মুহূর্তে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে সৃষ্টি।৩৫ হাজারেরও বেশি মানুষ ফলো করেন তাকে ।রিল তৈরিতে তার দক্ষতা ইতিমধ্যেই প্রশংসিত। সৃষ্টি তার মামা মামী অর্থাৎ রাজ শুভশ্রী এবং তার আদরের ছোট্ট ভাই ইউভানের সঙ্গে আনন্দের মুহুর্ত প্রায়ই পোস্ট করেন । রাজ(raj chakraborty) শুভশ্রী( subhashree ganguly)বাড়ির অনুষ্ঠানেও তাকে উপস্থিত থাকতে দেখা গেছে। সম্পর্কে মামী হলেও বন্ধুত্বপূর্ন সম্পর্ক শুভশ্রী ও‌ সৃষ্টির। অভিনেতা অর্ণব গোস্বামীর সঙ্গে তার সম্পর্ক নেটদুনিয়াতে অন্যতম চর্চার বিষয়।

https://www.instagram.com/reel/Cf0iC4oAtG-/?igshid=YmMyMTA2M2Y=

Leave a Comment