Mithai :সকলের প্রিয় মিঠাই কীভাবে এত জনপ্রিয় জানেন কী?

সিনে বাংলা ডেস্ক: সেলিব্রিটি দের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই কৌতুহলী হয় দর্শকরা। তেমনই মিঠাই(Mithai) ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু – র (Soumitrisha Kundu)sব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের মধ্যে রয়েছে কৌতুহল।

২০০০ সালের ২৪ শে ফেব্রুয়ারি, উত্তর ২৪ পরগনার বারাসতে জন্মগ্রহণ করেন সৌমিতৃষা কুণ্ডু(Soumitrisha Kundu)। আর্টস বিভাগে বারাসত গার্লস স্কুল থেকে উচ্চমাধ্যমিকে থার্ড হয়েছিলেন তিনি। পরে সেন্ট পলস কলেজে ভর্তি হন অনার্স পড়ার জন্য। তবে অভিনয়ের জন্য তা ছাড়তে হয়। বর্তমানে ইংরেজি তে অনার্স নিয়ে ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটিতে পড়ছেন, তৃতীয় বর্ষে।

এই ২২ বছরে নিজের বেশ পরিচিতি গড়েছেন সৌমিতৃষা। শুধুমাত্র মিঠাই ধারাবাহিক নয়, এর আগে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। প্রথম বারাসত থেকে কোলকাতায় আসা একটি ব্র্যান্ডের মডেলিং এর জন্য। সেখানকার ফটোর মাধ্যমেই বিনা অডিশনে সুযোগ পেয়ে যান কালার্স বাংলা চ্যানেলের “এ আমার গুরুদক্ষিনা” ধারাবাহিকে ।২০১৬ সালে এটা ছিল তার প্রথম ধারাবাহিক, যেখান একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করেন তিনি। তারপর ২০১৭ তে স্টার জলসার “জয় কালী কালকাত্তায়ালী”, ও “গোপাল ভাঁড়”, ২০১৯ শে “অলৌকিক না লৌকিক” ধারাবাহিকে অভিনয় করার পর ২০১৯ শে সান বাংলার “কনে বউ” ধারাবাহিকে প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন সৌমিতৃষা। এরপরই ২০২১ শে জি বাংলার “মিঠাই” ধারাবাহিকে মিঠাই চরিত্রে কাজ শুরু করেন তিনি আর এই মিঠাই চরিত্রের মাধ্যমেই ছোটো থেকে বড়ো সকলের কাছ থেকে প্রচুর ভালোবাসা ও আশীর্বাদ পেয়েছেন মিঠাইরাণি। এমনকি এই ধারাবাহিকে শ্রেষ্ঠ অভিনয়ের জন্য এবছর অর্থাৎ ২০২২ শে টেলি একাডেমী পুরস্কার জেতেন সৌমিতৃষা।

Leave a Comment