Tollywood: জানেন কি অসুর থেকে স্মার্ট জোড়ির শুটিং কোথায় হয়েছিল?

সিনে বাংলা ডেস্ক: টলিউড(Tollywood)- এ অনেক ছবি হচ্ছে এবং হয়েছে। দেব(Dev) জিৎ(Jeet)-এর ছবি থেকে শুরু করে অন্যান্য ছবির শুটিং(shooting) হয় অনেক স্টুডিও(studio)-তে। সেই স্টুডিও(studio)-গুলোকে চেনেন কি? চলুন জেনে নেওয়া যাক কোথায় কোথায় সেই শুটিং(shooting) গুলো হয়।

সেই স্টুডিও(studio)-গুলোর মধ্যে অন্যতম হলো পার্পল মুভি স্টুডিও(Purple movie studio)। যেখানে জিৎ(Jeet)- ‘অসুর'(Ashur) ছবির শুটিং হয়েছিল। এমনকি জিৎ(Jeet)- এর ‘স্মার্ট জোড়ি'(Smart Jodi) শো(show)-য়ের শুট ও সেখানেই হয়েছিল। শুধু সিনেমা(cinema)-ই নয় সেখানে শুটিং হয় অনেক ধারাবাহিক ও রিয়েলিটি শো(reality show)-য়ের। ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)-র মতো ধারাবাহিকের শুটিং হয় সেখানে। সেখানে আরো অনেক জায়গা রয়েছে। যেমন সেখানে ট্রেনও রয়েছে যেটি আসল নয়। শুটিংয়ের জন্য ব্যবহার করা হয় সেটি।

টলিপাড়ায় অনেক স্টুডিওই রয়েছে। তাঁর মধ্যে রয়েছে ভারত লক্ষী স্টুডিও(Bharat Laxmi Studio), ইন্দ্রপুরী স্টুডিও(Indrapuri Studio), শ্রী বালাজী মোশন পিকচার্স(Shree Balaji Motion Pictures)। এই স্টুডিওগুলোতে বিখ্যাত বিখ্যাত ছবি ও ধারাবাহিকের শুটিং হয়েছিল। ভারত লক্ষী স্টুডিও(Bharat Laxmi Studio)-তে সকলের প্রিয় ‘মিঠাই'(Mithai) ধারাবাহিকের শুটিং হয়।

Leave a Comment