Doctor Bakshi : নতুন কাহিনী নিয়ে আসছেন শুভশ্রী- পরমব্রত!

শীঘ্রই মুক্তি পাচ্ছে পরমব্রত(Parambrata), বনি(Bony) ও শুভশ্রী(Subhashree)-র ছবি ‘ডাঃ বক্সী’।

Subhashree Ganguly and Parambrata Chatterjee
চিত্র: শুভশ্রী গাঙ্গুলি ও পরমব্রত চট্টোপাধ্যায়


সিনে বাংলা ডেস্ক: খুব শীঘ্রই আসছে পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) ও শুভশ্রী গাঙ্গুলি(Shubhashree Ganguly)র ছবি ‘ডাঃ বক্সী’(Dr. Bakshi)। ছবিতে বনি সেনগুপ্ত(Bony Sengupta)ও রয়েছেন। ছবিটি রহস্যে ও রোমাঞ্চে ভরপুর।

Parambrata, Subhashree and Bony
চিত্র: পরমব্রত, শুভশ্রী ও বনি

নতুনরূপে দেখা যাবে শুভশ্রীকে

এই ছবিতে শুভশ্রী গাঙ্গুলি(Shubhashree Ganguly)-কে লেখিকার চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে পরমব্রত(Parambrata) হলেন ডক্টর(Doctor) আর তাঁর নাম ডা‍ঃ বক্সী(Dr. Bakshi)। গল্পে রয়েছে নানারকম মোড় ও একগুচ্ছ ধোঁয়াশা। বনি সেনগুপ্ত(Bony Sengupta) একটি নেগেটিভ চরিত্রে(negative character) অভিনয় করছেন। তাঁর চরিত্রটির নাম আদিত্য মুখোপাধ্যায়(Aditya Mukherjee)। তিনি একজন ব্যাঙ্কার(banker) কিন্তু হঠাৎই অপরাধের সাথে যুক্ত হয়ে পড়েন। আরো রয়েছে অনেক রহস্য। যেগুলো জানতে অবশ্যই দেখতে হবে ছবিটি। ছবিটির প্রযোজনা করেছেন এসএমভি স্টুডিও(SMV Studio) । ছবিটি মুক্তি পেতে চলেছে ২০২৩ সালের ২০ জানুয়ারি। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন সপ্তাশ্ব বসু(Saptaswa Bosu)।

Saptaswa and movie's poster
চিত্র: সপ্তাশ্ব ও ছবিটির পোস্টার

ছবিটির নতুন গানও প্রকাশ পেয়ে গিয়েছে

সপ্তাশ্ব(Saptaswa) ‘প্রতিদ্বন্দ্বী'(Pratidandi) ছবিতে ডাঃ বক্সী(Dr. Bakshi)-র চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chatterjee) অভিনয় করেছিলেন। তিনি মেডিকেল দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন। তাঁর জন্যই অনেক সাধারণ মানুষের প্রাণ বেচেঁছিল। তিনি ভালো কাজ অনেক ঘুরিয়ে পেচিয়ে করেছিলেন। ছবিটির একটি গানও প্রকাশ্যে এসে গিয়েছে। তবে এই ছবিটি কতটা দর্শকদের ভালোবাসা পায় সেটিই দেখার বিষয়।

Leave a Comment