Durnibar-Oindrila: দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসতে চলেছেন দুর্নিবার!

কাকে বিয়ে করতে চলেছেন দুর্নিবার(Durnibar)? জেনে নিন বিস্তারিত



সিনে বাংলা ডেস্ক: নতুন বছর শুরু হয়ে গিয়েছে। আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে বিয়ের মরশুম। এই মরশুমেই টলিউড(Tollywood)- এ বাজতে চলেছে বিয়ের সানাই। বাংলার জনপ্রিয় সঙ্গীশিল্পী দুর্নিবার সাহা(Durnibar Saha) আবারো বিয়ে করতে চলেছেন। দুর্নিবার(Durnibar) মীনাক্ষী(Minakshi)-কে বিয়ে করেছিলেন। আগের বছরই তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তাই নতুন বছরেই বিয়ের সুখবর দিলেন গায়ক।

খুব শীঘ্রই বিয়ে করছেন দুর্নিবার(Durnibar)ও ঐন্দ্রিলা(Oindrila)!



বেশ কিছু মাস ধরেই তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। দুর্নিবার(Durnibar)ঐন্দ্রিলা(Oindrila) অর্থাৎ মোহর সেন(Mohor Sen)- এর সাথে সম্পর্কে আছেন। মোহর(Mohor) একজন পরিচিত নাম। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)-এর ব্যক্তিগত জনসংযোগের অধিকারী তিনি। জানা গিয়েছে আগামী ৯ ই মার্চ(9 th March) বিয়ে করতে চলেছেন তাঁরা। তাদের এই প্রেমের সম্পর্ক কীভাবে গড়ে ওঠে তা জানান ঐন্দ্রিলা। তিনি বলেন ২০২১ সালে একটি শো(show)-তে আলাপ হয় তাদের। এরপর একে অপরের ফোন নম্বর নেওয়া হয়। তখন তাদের কথা হয়নি। পরে একটি ট্রেইলার(trailer) লঞ্চ(launch)- এ আবারো দেখা হয়। এরপর আস্তে আস্তে আলাপ হয়। আস্তে আস্তে একে অপরের প্রতি টান বাড়তে থাকে।

বিয়ে নিয়ে দারুণ উৎসাহিত দুর্নিবার(Durnibar)ও ঐন্দ্রিলা(Oindrila)



অন্যদিকে মীনাক্ষী(Minakshi)-কে ভালোবেসেই বিয়ে করেছিলেন দুর্নিবার(Durnibar)। ২০২১ সালে আইনি ভাবে বিয়ে করেছিলেন তাঁরা। তবে সেটি টেকেনি বেশিদিন। তাদের ধুমধাম করে বিয়ে করবার প্ল্যান রয়েছে। তাঁরা বিয়ের প্লে-লিস্ট (playlist)-ও তৈরী করে রেখেছেন। তাঁরা এখন দারুণ আনন্দে রয়েছেন। মোহর(Mohor) গত বছরই তাদের প্রেমকে সকলের সামনে স্বীকৃতি দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়া(social media)-য় পোস্ট(post) করে তিনি যে দুর্নিবার(Durnibar)-কে ভালোবাসেন তা জানিয়েছিলেন।

Leave a Comment