Bollywood: প্রকাশ্যে এলো ‘ইমার্জেন্সি’ছবির প্রথম ঝলক, ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে !

সিনে বাংলা ডেস্ক: ‘ইমার্জেন্সী'(Emergency) ছবির প্রথম ঝলক শেয়ার (share)করলেন কঙ্গনা রানাউত(Kangana Ranaut)। তিনি ক্যাপশন(caption)- এ লিখেছেন, “প্রথম ঝলক। বিশ্ব ইতিহাসে অন্যতম শক্তিশালী নারী চরিত্রকে তুলে ধরছি। শুট শুরু হল”। এই ছবিটির পরিচালনা করেছেন তিনি নিজেই।

তাঁর মেকআপ(makeup) করার জন্য বিদেশ থেকে আনা হয়েছিল বড় মেকআপ আর্টিস্টকে। তিনি তাঁর ইন্দিরা গান্ধী হয়ে ওঠার ধাপ গুলো আগেই শেয়ার (share) করেছেন। এখন প্রকাশ্যে এলো তাঁর আগামী ছবি ‘ইমার্জেন্সি’(Emergency)-র ফার্স্ট লুক(first look)। তাঁর এই লুক(look) দেখে সকলেই অবাক।তাকে এই রূপে দেখে চেনা দায়! তাঁর গলার আওয়াজ থেকে শুরু করে মুদ্রাদোষ দেখে মুগ্ধ না হয়ে উপায় নেই।এই ছবিটি প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস'(Manikarnika) থেকে প্রযোজিত হচ্ছে। যেটি তাঁর নিজস্ব প্রযোজিত সংস্থা। প্রথম ঝলকে দেখা যাচ্ছে তিনি বলছেন আমেরিকা(America)-র প্রেসিডেন্ট(President)-কে বলে দিও আমায় এখানে সবাই স্যার(sir) বলে ডাকে ম্যাডাম(madam) নয়।এই ছবিতে তাঁর প্রস্থেটিক মেকআপ(prosthetic makeup) করা হয়। এর আগেও তিনি ‘থালাইভি'(Thalaivi)ছবিতেও প্রস্থেটিক মেকআপ করেছিলেন।

১৯৭৫ থেকে ১৯৭৭ ভারতের রাজনৈতিক ইতিহাসের জন্য অন্যতম তাৎপর্যপূর্ণ ছিল। সেই সময় রাষ্ট্রপতি ফকরুদ্দিন আলি আহমেদ(Fakruddin Ali Ahmed) ঘোষণা করেছিলেন জরুরি অবস্থা। এই জরুরি অবস্থার মূল পরামর্শদাতা ছিলেন ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী(Prime Minister )ইন্দিরা গান্ধী(Indira Gandhi)। ভারতীয় সংবিধানের ৩৫২ নং ধারা অনুযায়ী এই জরুরি অবস্থা ঘোষিত হয়েছিল ।এই‘ইমার্জেন্সি’(emergency)-র সিদ্ধান্ত কতোটা ঠিক না ভুল তা নিয়ে আজও বিতর্ক হয়েই থাকে। এগুলোই এই ছবিতে দেখানো হবে ,এমনটাই জানিয়েছেন কঙ্গানা(Kangana) ।

Leave a Comment