সমকামী চরিত্রতে শাশ্বত(Saswata), নতুন চমকের অপেক্ষায় দর্শক কুল!

সিনে বাংলা ডেস্ক;কোন চরিত্রে কে জীবন্ত করে পর্দার তুলে ধরায় তার জুড়ি মেলা ভার । যে কোন চরিত্র , সে ওরা খাওয়া গোয়েন্দা হোক কিংবা ঠান্ডা মাথার খুনি সবেতেই দর্শকদের মনে ছাপ ফেলেছে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chatterjee)। অন্য এক বিশেষ চরিত্রে এবার কিছুটা এগিয়ে গেলেন তিনি।

একটি জাতীয় প্রজেক্টে কাজ করার সুবাদে সমকামীর চরিত্রে অভিনয়ের প্রস্তাব পান তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে অভিনন্দন জানান ‘হ্যাঁ, আমি বেশ ইন্টারেস্টিং একটি চরিত্র করছি। আমার চরিত্রটি সমকামী এবং সেই পরিচয় কে কাজে লাগিয়ে আমি এক শক্তির উদ্বোধন করব।

‘অনিল কাপুর(Anil Kapoor), শোভিতা ধুলিপালা(Sobhita Dhulipala) , আদিত্য রায় কাপুর , এর মত সব অভিনেতা অভিনেত্রীরা যুক্ত এই প্রোজেক্টের সঙ্গে। এরমধ্যে শ্রীলংকা রাজস্থান সিমলা মত সব জায়গাতে শুটিং শেষে করে ফেলেছেন তাঁর।

বলিউডের শাশ্বতের মাঝে মাঝেই আগমন দেখা যায়। শেষ তাকে দেখা গিয়েছিল ‘ধকড়’ সিনেমায় । যদিও সিনেমাটি বক্স অফিসে খুব একটা ফোন করতে পারিনি। এছাড়াও অনুরাগ কাশ্যপের ‘দোবারা’ এবং

রাজকুমার সন্তোষীর ‘ব্যাড বয়’-এ দেখা যাবে শাশ্বতকে ।

অভিনেতা দক্ষিণ ইন্ডাস্ট্রিতেও পা রেখেছেন ইতিমধ্যে। প্রভাস এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘প্রোজেক্ট কে’ ছবিতে কাজ করেছেন তিনি।

Leave a Comment