“টলিউড আমাকে ছেড়ে দিয়েছে, আমি তো কোনদিন টলিউডকে ছাড়তে চাইনি!”

চিত্র: শ্রীলেখা মিত্র

সিনে বাংলা ডেস্ক: অভিনেত্রী শ্রীলেখা(Sreelekha) নয়, এবার তিনি দেখা দিলেন প্রযোজক (Producer) হিসেবে। শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) নতুন এবং নিজের ছবি ‘এবং ছাদ’ (Ebong Chhad) চলে এসেছে নন্দনে (Nandan)। ইতিমধ্যে সেই ছবি মানুষের মন জয় করতেও শুরু করে দিয়েছে। চলুন দেখে নিই তার নতুন ছবি নন্দনে (nandan) দেখার অভিজ্ঞতা নিয়ে তিনি কি বললেন!

চিত্র: শ্রীলেখা মিত্র

প্রথমেই শ্রীলেখা (sreelekha) জানান তিনি জটিল মানুষ হিসেবে থাকতে পছন্দ করেন না। তিনি বলেন, “আমি ভিতরেও যেমন, বাইরেও তেমন।” তার মতে, একটা মাত্র জীবনে খুব সহজভাবে বাঁচতেই তিনি ভালবাসেন।

এরপর তিনি জানান তার মেয়ে মুম্বাই (mumbai) চলে যেতে চায় কারণ সে মনে করে এই রাজ্যে তার জীবনের কোন গ্রোথ growth) নেই। এবং সেই সিদ্ধান্তে শ্রীলেখা (sreelekha) নতুনভাবে জীবন শুরু করার কথা বলেন। এমনকি তিনি আরও বলেন, ওখানে গেলে কাজের, শ্রমের সঠিক সম্মান পাওয়া যায়। তার আরও আগে চলে যাওয়া উচিত ছিল। তবে আফসোস নেই, কারণ এখন তার মেয়ে তাকে নতুন করে পথ দেখাচ্ছে। তবে যেহেতু তার এখানেও ফ্ল্যাট আছে তাই সে পুরোপুরি হয়তো সেখানে যাবেন না।

চিত্র: শ্রীলেখা মিত্র

এরপর ছবির কথায় ফিরে এসে বলেন, দর্শকের ভাল লাগছে ছবি। তাকে যখন জিজ্ঞাসা করা হয় এরপরে তার কি ইচ্ছা আছে? তখন তিনি বলেন বড়ো পর্দায় ছবি তৈরি করার ইচ্ছা তার আছে কিন্তু তার জন্য তার টাকারও দরকার হবে। ‘এবং ছাদ’ (Ebong Chhad) তিনি নিজের টাকায় বানিয়েছেন। তারপরই মজার ছলে বলেন তার বাড়িতে বিভিন্ন জায়গায় টাকার পাহাড় নেই তাই ছবি তৈরির জন্য তার টাকার প্রয়োজন হবেই। তবে তিনি আরও বলেছেন, আস্তে আস্তে এগোবেন কিন্তু এগোনো থামাবেন না। তাকে টলিউড (tollywood) ছেড়ে মুম্বাই (mumbai) চলে যাওয়ার প্রসঙ্গ নিয়ে প্রশ্ন করা হলে তিনি অকপটে উত্তর দেন, “টলিউড (tollywood) আমাকে ছেড়ে দিয়েছে, আমি তো কখনো টলিউড (tollywood) ছাড়তে চাইনি!” এবার দেখার বিষয় তার ছবি ‘এবং ছাদ’ (Ebong Chhad) কতটা সফল হয়।

Leave a Comment