Tollywood: দেখে নিন টলিউডের বিখ্যাত অভিনেত্রীদের তাদের বাবার সাথে!

সিনে বাংলা ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee), কোয়েল মল্লিক(Koyel Mallick), শুভশ্রী গাঙ্গুলি (Subashree Ganguly)ও কৌশানি মুখার্জী(Koushani Mukherjee) টলিউড(Tollywood)- এর বিখ্যাত নায়িকাদের মধে অন্যতম। শুরু থেকেই তাদের দারুন অভিনয়ে মুগ্ধ বাংলার প্রত্যেকটি জনগন। তবে জানেন কি কিছু অভিনেত্রীদের বাবারাও অভিনয়ের সাথে যুক্ত।

প্রথমেই আছেন স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee) যার বাবার নাম সন্তু মুখোপাধ্যায়(Santu Mukherjee)। যদিও কিছু দিন আগেই প্রয়াত হয়েছেন এই অভিনেতা। দীর্ঘ অনেক বছর ধরেই তিনি যুক্ত ছিলেন টলিউড(Tollywood)- এর ছোট পর্দা ও বড় পর্দা সাথে। এরপর আসেন কোয়েল মল্লিক(Koyel Mallick) যাকে টলি কুইন(Tolly queen)-ও বলা হয়। তাঁর বাবা রঞ্জিত মল্লিক(Ranjit Mallick)-কে না চেনে। তিনিও অনেক বছর ধরেই অভিনয়ে সাথে যুক্ত। এমনকি এই বাবা মেয়ের জুটিকে দর্শকেরা বড় পর্দায়ও দেখতে পেয়েছেন।

এরপর আছেন শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly)। কিন্ত তাঁর বাবা দেবপ্রসাদ গাঙ্গুলি(Debprasad Ganguly) একজন স্কুল ক্লার্ক(school clerk)। তিনি অভিনয়ের সাথে যুক্ত ছিলেন না কোনোদিনো। তাঁর মেয়ে এখন বাংলার বিখ্যাত নায়িকা হয়ে উঠেছেন তাতে তাদের গর্বের শেষ নেই। এরপর আছেন কৌশানি মুখার্জী(Koushani Mukherjee)। তিনিও একজন জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু তাঁর বাবাও সাধারণ মানুষ, তিনি অভিনয় করেন না।

Leave a Comment